১৫ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই ঘন্টায়  
Login   Register        
ADS

স্বামীর কোদালের আঘাতে স্ত্রীর মৃত্যু


স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ চৌগাছার গৃহবধূ রমা রাণী দত্ত (২২) স্বামীর কোদালের আঘাতে নিহত হয়েছেন। নিহত রমা রাণী চৌগাছা উপজেলার পাতিবিলা গ্রামের বাসিন্দা সেলুন কর্মী সুভাষ দত্তের স্ত্রী। বৃহস্পতিবার সকালে সুভাষ দত্তের মামাবাড়ি চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার সুপ্রিয়া গ্রামে এ হত্যাকা-ের ঘটনা ঘটে।

রমার স্বজনরা অভিযোগ করেছেন, কয়েকদিন আগে সুভাষ তার স্ত্রী রমাকে নিয়ে জীবননগরের সুপ্রিয়া গ্রামে যান। সেখানে বিরোধের জের ধরে বৃহস্পতিবার সকালে সুভাষ তার স্ত্রী রমার মাথায় কোদাল দিয়ে আঘাত করেন। এতে রমা গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে যশোর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। যশোর মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক আব্দুল্লাহ আল মামুন জানান, হাসপাতালে আনার আগেই অতিরিক্ত রক্তক্ষরণে রমার মৃত্যু হয়েছে।

ঝিনাইদহে ঠিকাদারের মৃতদেহ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা ঝিনাইদহ থেকে জানান, ঝিনাইদহ শহরের হামদহের নিজ প্রতিষ্ঠান মুন্সী ট্রেডাস থেকে সোলাইমান হোসেন বিপ্লব (৩০) নামে এক ঠিকাদারের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরের দিকে হামদহের মুন্সী ট্রেডার্সের ভিতর থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। সে শহরের কাঞ্চনপুরের মুন্সী সিরাজুল ইসলামের ছেলে।

যশোরে ডাকাতের ছুরিকাঘাতে সার্ভেয়ার নিহত

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ চৌগাছায় ডাকাতদের হামলায় উপজেলা ভূমি অফিসের সার্ভেয়ার জাহাঙ্গীর আলম নিহত ও তার স্ত্রী আহত হয়েছেন। বৃহস্পতিবার ভোরে চৌগাছা থানার গেটের সামনের বাড়িতে এ ঘটনা ঘটে। ডাকাতিকালে তিন বাড়ি থেকে লক্ষাধিক টাকার মালামাল লুট হয়।

স্থানীয় সূত্র জানায়, বৃহস্পতিবার ভোরে সেহ্রি খাওয়ার সময় একদল ডাকাত উপজেলা ভূমি অফিসের সার্ভেয়ার জাহাঙ্গীর আলমের ভাড়া বাড়ির কলাপসিবল গেটের তালা ভেঙ্গে ভেতরে ঢোকে। এর পর তারা নিচতলার ভাড়াটিয়া বিদ্যুত অফিসের লাইনম্যান দিলীপ ও রেজাউলের বাড়িতে ডাকাতি করে লক্ষাধিক টাকার মালামাল লুট করে। এর পর তারা দ্বিতীয় তলায় সার্ভেয়ার জাহাঙ্গীর আলমের বাড়িতে হানা দেয়। ডাকাতদের উপস্থিতি টের পেয়ে জাহাঙ্গীর চিৎকার করলে ডাকাতরা তার মাথায়, বুকে ও পেটে ছুরিকাঘাত করে। জাহাঙ্গীরকে বাঁচাতে এগিয়ে গেলে তার স্ত্রী আশাকেও ডাকাতরা ছুরিকাঘাত করে। এ সময় ডাকাতদের উপস্থিতি টের পেয়ে প্রতিবেশীরা এগিয়ে এলে ডাকাতরা কয়েকটি বোমা ফাটিয়ে চলে যায়।

মহিলা ও হেলপার নিহত

সড়ক দুর্ঘটনা

জনকণ্ঠ ডেস্ক ॥ সড়ক দুর্ঘটনায় মুন্সীগঞ্জ ও ফরিদপুরে মহিলা ও বাসের হেলপার নিহত হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতার।

মুন্সীগঞ্জ ॥ শ্রীনগরে ঢাকা-মাওয়া মহাসড়কে বাসের চাপায় ফরিদা বেগম (৫০) নামে এক মহিলা নিহত হয়েছে। বৃহস্পতিবার সকাল ৯টার সময় শ্রীনগরের হাঁসাড়া ওমপাড়া বটতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ফরিদা বেগম উপজেলার সমসাবাদ গ্রামের মমতাজ চৌধুরীর স্ত্রী। পুলিশ জানায়, ফরিদা বেগম রাস্তা পার হওয়ার সময় গুনগুন পরিবহনের একটি বাস চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

ফরিদপুর ॥ ঢাকা-বরিশাল মহাসড়কের ফরিদপুর সদর উপজেলার কবীরপুরে বুধবার রাতে সড়ক দুর্ঘটনায় গোল্ডেন লাইন পরিবহনের একটি বাসের সহযোগী (হেলপার) নিহত এবং চালকসহ তিনজন আহত হয়েছে। জানা গেছে, গোল্ডেন লাইন পরিবহনের একটি বাস বরিশাল থেকে ঢাকা যাচ্ছিল। পথিমধ্যে বুধবার রাত সাড়ে আটটার দিকে কবীরপুরে একটি ট্রাক্টরের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে বাসের সহযোগী মিজানুর রহমান (২৮) ঘটনাস্থলেই নিহত হয়।