১৯ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

ময়মনসিংহ ও নাটোরে বিপুল সিমসহ আটক ৫


জনকণ্ঠ ডেস্ক ॥ অবৈধ ভিওআইপি ব্যবসায় জড়িত থাকার অভিযোগে ময়মনসিংহে তিনজনকে এবং সিম জালিয়াতির অভিযোগে নাটোরে দু’জনকে আটক করা হয়েছে। জব্দ করা হয় ভিওআইপি সরঞ্জাম ও বিপুল পরিমাণ সিম। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতার।

ময়মনসিংহ ॥ অবৈধভাবে ভিওআইপি ব্যবসায় জড়িত থাকার অভিযোগে বুধবার রাত ১১টার দিকে শহরের সানকিপাড়া নয়নমণি মার্কেট এলাকার জহিরুল ইসলামের বাসা থেকে থেকে তিন ভিওআইপি ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। পরে তাদের পুলিশ কোতোয়ালি মডেল থানায় নিয়ে যায়। পুলিশ জানায়, আটক ভিওআইপি ব্যবসায়ীরা জহিরুল ইসলাম (২০), হুমায়ুন কবীর (২৫) ও রুহুল আমিন (২০)। হুমায়ুন কবীর ও জহিরুলের বাড়ি জামালপুর জেলায় এবং রুহুল আমিনের বাড়ি টাঙ্গাইল জেলায়। তাদের কাছ থেকে ভিওআইপি সরঞ্জাম, জাতীয় পরিচয়পত্র, বায়োমেট্রিক পদ্ধতিতে সিম রেজিস্ট্রেশনের মেশিন, কম্পিউটার, টেলিভিশন সেট ও বিভিন্ন মোবাইল অপারেটর কোম্পানির প্রায় দুই হাজার নিবন্ধিত মোবাইল সিম উদ্ধার করা হয়। পুলিশী হেফাজতে তাদের জিঙ্গাসাবাদ চলছে।

নাটোর ॥ প্রকৃত গ্রাহকের নামে নিবন্ধিত সিম জালিয়াতির মাধ্যমে পুনরায় অন্য গ্রাহকের কাছে চড়া দামে বিক্রির সময় প্রায় ২শ’ পিচ মোবাইল সিমসহ জালিয়াত চক্রের দুই সদস্যকে আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার দুপুরে শহরের মসজিদ মার্কেট ও এর আশপাশের এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো, শহরের কানাখালী এলাকার ইফতেখার আলীর ছেলে আবিদ হোসেন (২৫) এবং মীরপাড়া এলাকার মৃত আব্দুস সালামের ছেলে ফরহাদ হোসেন (২৫)।