২৩ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৮ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

বাউফলে এক পরিবারের তিনজনকে কুপিয়ে হত্যার চেষ্টা


নিজস্ব সংবাদদাতা, বাউফল, ৩০ জুন ॥ কেশবপুর ইউনিয়নের ভূঁইয়ার বাজারের কাছে বুধবার গভীর রাতে মুখোশধারী সন্ত্রাসীরা আওলাদ সিকদারের বাড়িতে ডুকে দুই মহিলাসহ ৩ জনকে কুপিয়ে হত্যার চেষ্টা চালিছে। আহতদের আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। জানা গেছে, ঘটনার দিন রাত ২টার দিকে ১০/১২ জন অজ্ঞাত সন্ত্রাসীরা আওলাদ সিকদারের ঘরের দরোজা ভেঙ্গে ভিতরে ঢুকে তার ছেলে লিটু সিকদার (৪৫), স্ত্রী সাথী বেগম (৩৫) ও মা পরী ভানু বেগমকে (৬০) অস্ত্রের মুখে জিম্মি করে। এরপর সন্ত্রসীরা আওলাদ সিকদারের শয়ন কক্ষে ঢোকার চেষ্টা চালায়।

এক পর্যায়ে ব্যর্থ হয়ে তারা ওই ৩ জনকে হত্যার উদ্দেশ্যে এলাপাতাড়ি ভাবে কোপাতে থাকে। এসময় চিৎকারের স্থানীয় লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। আহতদের উদ্ধার করে ওই রাতেই বরিশাল শেরে-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বৃহস্পতিবার দুপুরের তাদের ঢাকা আগারগাঁও নিউরোসার্জন হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

রূপগঞ্জে জমি নিয়ে বিরোধ ॥ বাড়িতে হামলা, লুট

নিজস্ব সংবাদদাতা, রূপগঞ্জ, ৩০ জুন ॥ নারায়ণগঞ্জের রূপগঞ্জে জমিসংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে মেয়ের জামাই, মেয়েরাসহ একদল সন্ত্রাসী বাপের বাড়িতে হামলা চালিয়ে বাড়িঘর ভাংচুর ও লুটপাট করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ সময় হামলাকারীরা তিন নারীসহ চারজনকে কুপিয়ে ও লোহার রড দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে। ঘটনাটি ঘটেছে বুধবার রাতে উপজেলার যাত্রামুড়া এলাকায়।

ভুক্তভোগী আবু সাঈদ খান জানান, তার সংসারে ৫ মেয়ে ও এক ছেলে রয়েছে। জমি আছে মাত্র ৯ শতাংশ। ওই জমি থেকে কয়েকদিন আগে তার একমাত্র ছেলে হাসান খানকে ৫ শতাংশ জমি লিখে দেয়। এত ক্ষিপ্ত হয়ে একদল সন্ত্রাসী নিয়ে বাড়িতে হামলা চালায়।