মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২০ সেপ্টেম্বর ২০১৭, ৫ আশ্বিন ১৪২৪, বুধবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

রাজধানীতে এক ব্যক্তির লাশ উদ্ধার, ধর্ষকসহ দুজন আটক

প্রকাশিত : ১ জুলাই ২০১৬

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর ওসমানী লেক থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার হয়েছে। পূর্ব রামপুরায় শিশু ধর্ষণের অভিযোগে সন্দেহভাজন ধর্ষকসহ দুইজনকে আটক করেছে পুলিশ। কমলাপুর রেলস্টেশন থেকে ৬শ’ পিস ইয়াবাসহ যাত্রীকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এসব তথ্য জানা গেছে।

রাজধানীর ওসমানী উদ্যানের পুরাতন লেক থেকে অজ্ঞাত (৫৫) এক ব্যক্তির ভাসমান লাশ উদ্ধার হয়েছে। বৃহস্পতিবার সকাল ৮টার দিকে শাহবাগ থানা পুলিশ ওই লেক থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিক জানান, নিহত ব্যক্তি মাদকাসক্ত ছিলেন। উদ্যানে সব সময় ঘোরাফেরা করতেন। ধারণা করা হচ্ছে, বুধবার রাতে লেকে গোসল করতে নেমে তিনি পানিতে ডুবে যান। তদন্ত করে দেখা হচ্ছে।

ধর্ষকসহ দু’জন আটক ॥ রাজধারীর পূর্ব রামপুরায় শিশু ধর্ষণের অভিযোগে সন্দেহভাজন ধর্ষকসহ দুইজনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে পূর্ব রামপুরা তিতাস রোড এলাকার একটি বস্তি থেকে ওই দু’জনকে আটক করা হয়েছে। শিশুটিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

রামপুরা থানার উপ-পরিদর্শক (এসআই) আবু সাঈদের ভাষ্যÑ শিশুটির মা অন্যের বাড়িতে কাজ করেন। মঙ্গলবার দুপুরে শিশুটির বাবা-মা কেউ বাসায় ছিলেন না। এ সুযোগে স্থানীয় এক বখাটে যুবক ওই বাসায় ঢুকে শিশুটিকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে। রাতে শিশুটি বিষয়টি তার মাকে জানায়। এ সময় শিশুটি অসুস্থ হয়ে পড়লে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়। বৃহস্পতিবার সকালে শিশুটিকে নিয়ে তার মা-বাবা থানায় অভিযোগ করেন। এ অভিযোগের ভিত্তিতে ওই যুবক ও তার এক সহযোগীকে আটক করা হয়েছে।

ইয়াবাসহ মাদকযাত্রী গ্রেফতার ॥ রাজধানীর কমলাপুর রেলস্টেশন থেকে ৬শ’ পিস ইয়াবাসহ লক্ষণ (৫০) নামে এক যাত্রীকে গ্রেফতার করেছে ঢাকা রেলওয়ে থানা পুলিশ। গ্রেফতারকৃত লক্ষণের বাবার নাম বিশারণ ব্রাহ্মণ। গ্রামের বাড়ি নরসিংদী সদরে। রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মজিদ জানান, বৃহস্পতিবার সকাল ৯টার দিকে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা চট্টগ্রাম মেইল এক্সপ্রেস ট্রেনটি কমলাপুর রেলস্টেশনে পৌঁছলে যাত্রী লক্ষণ নামেন। পরে গোপন সংবাদের ভিত্তিতে ওই যাত্রীর দেহ তল্লাশি করা হয়। এ সময় তার কাছ থেকে ৬শ’ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় রেলওয়ে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে ওসি মজিদ জানান।

প্রকাশিত : ১ জুলাই ২০১৬

০১/০৭/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: