২০ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

বাজেট পরবর্তী ইফতার মাহফিলে যোগ দিলেন প্রধানমন্ত্রী


প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের উদ্যোগে আয়োজিত বাজেট পরবর্তী ইফতার মাহফিলে যোগদান করেন।

বিকেলে জাতীয় সংসদে ২০১৬-১৭ অর্থবছরের জন্য জাতীয় বাজেট পাস হওয়ার প্রেক্ষিতে এই ইফতার মাহফিলের আয়োজন করা হয়। খবর বাসসর।

সন্ধ্যা ৬টা ১৫ মিনিটে ইফতার মাহফিলে উপস্থিত হওয়ার পর অর্থমন্ত্রীর সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অতিথিদের জন্য সাজানো বিভিন্ন টেবিলে যান, তাদের সঙ্গে কুশল বিনিময় করেন এবং তাদের খোঁজখবর নেন। ইফতারের আগে দেশের অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাতকালে ১৫ আগস্ট শাহাদৎবরণকারী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও অন্যদের, মুক্তিযুদ্ধে শাহাদৎবরণকারীদের রূহের মাগফিরাত এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘজীবন ও সুস্বাস্থ্য কামনা করা হয়।

জাতীয় সংসদের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী, প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা, অধ্যাপক ইমেরিটাস ড. রফিকুল ইসলাম ও অধ্যাপক এমেরিটাস ড. আনিসুজ্জামান, সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী, বিরোধীদলীয় নেতা বেগম রওশন এরশাদ, প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও জাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদ, অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী, গৃহায়ন ও পূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আকম মোজাম্মেল হক, প্রাণিসম্পদ ও মৎস্য বিষয়ক মন্ত্রী ছায়েদুল হক এবং বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের চেয়ারম্যান অধ্যাপক ড. আবদুল মান্নান এ সময় মঞ্চে প্রধানমন্ত্রী সঙ্গে উপবিষ্ট ছিলেন। মন্ত্রিবর্গ, প্রধানমন্ত্রীর উপদেষ্টাবৃন্দ, চীফ হুইপ, সিটি কর্পোরেশনের মেয়রবৃন্দ, হুইপগণ, সংসদ সদস্যবৃন্দ, বাংলাদেশ আওয়ামী লীগ, জাতীয় পার্টি, জাতীয় সমাজতান্ত্রিক দল, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি ও অন্যান্য রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সম্পাদকবৃন্দ, সাংবাদিকবৃন্দ, বিশিষ্ট নাগরিকবৃন্দ এবং উচ্চপদস্থ বেসামরিক ও সামরিক কর্মকর্তারা ইফতার মাহফিলে যোগ দেন।

সম্পর্কিত:
পাতা থেকে: