২৩ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

রায়পুরে স্কুল উদ্বোধন, কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও বই বিতরণ


রায়পুরে স্কুল উদ্বোধন, কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও বই বিতরণ

সংবাদদাতা, রায়পুর, লক্ষ্মীপুর ॥ লক্ষ্মীপুরের রায়পুরে হরিজন সম্প্রদায়ের ঝড়েপড়া শিশু শিক্ষার্থীদের জন্য পড়ে তোলা বাতিঘর নামে স্কুল উদ্বোধন, জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা, অচ্ছল শিক্ষার্থীদের বিনামুল্যে বই প্রদান ও ছিন্নমুল পথ শিশুদের ঈদের নতুন জামা বিতরণ করা হয়েছে। গতকাল বুধবার দিনব্যাপি উপজেলা পরিষদ মিলনায়তন ও পৌর শহরের পান বাজার এলাকায় সামাজিক সংগঠন রায়পুর ফ্রেন্ডস ফোরামের আয়োজনে এসব কর্মসূচী পালিত হয়। পরে সন্ধ্যায় উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা-কর্মচারিদের সাথে জেলা প্রশাসকের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে মাধ্যমিক পর্যায়ের জিপিএ-৫ প্রাপ্ত ৩৭ জনকে সংবর্ধনা, ৫০ জন অসচ্ছল মেধঅবী শিক্ষার্থীদের এক সেট পাঠ্য বই, ও ২০ জন ছিন্নমুল পথ শিশুদের ঈদের নতুন জামা বিতরণ করা হয়েছে। এছাড়াও রায়পুর ফ্রেন্ডস ফোরামের ওয়েব সাইট উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রহমান তুহিন চৌধুরির সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ জিল্লুর রহমান চৌধুরী। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন এডিসি জেনারেল সাজ্জাদুল ইসলাম, ইউএনও শারমিন আলম, সহকারি কমিশনার ভুমি মোঃ শামিম হোসেন, সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ মুরাদ, সাংগঠিনিক সম্পাদক রুপম সাহা. এমটিএস আরিফ, মহানন্দ অধিকারি , রাব্বি, জাহিদ ভুইয়া, রাকিব পাটোয়ারী, রাসেল, আব্দুর রব, কামরুল ও রিয়েল মিয়াজি প্রমুখ।

সম্পর্কিত:
পাতা থেকে: