১৪ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

রাজবাড়ী পৌরসভার ৮৩ কোটি টাকার বাজেট ঘোষণা


রাজবাড়ী পৌরসভার ৮৩ কোটি টাকার বাজেট ঘোষণা

নিজস্ব সংবাদদাতা, রাজবাড়ী ॥ ২০১৬Ñ১৭ অর্থ বছরের জন্য রাজবাড়ী পৌরসভার মোট ৮৩ কোটি ৫০ লাখ ৩৬ হাজার ৫১ টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। বুধবার সন্ধ্যায় রাজবাড়ী পৌরসভার সম্মেলন কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনের মাধ্যমে রাজবাড়ী পৌর মেয়র মহম্মদ আলী চৌধুরী এ বাজেট ঘোষণা করেন।

ঘোষিত বাজেটে রাজস্ব হিসাবে ৭ কোটি ৯০ লাখ ৮০ হাজার টাকা, উন্নয়ন ও প্রকল্প হিসাবে ৭৪ কোটি ৩৭ লাখ ৬০ হাজার টাকা এবং মূলধন ১ কোটি ২১ লাখ ৯৬ হাজার ৫১ টাকা আয়ের বিপরীতে মোট ব্যয় ৮২ কোটি ৭২ লাখ ৩০ হাজার টাকা এবং ৭৮ লাখ ৬ হাজার ৫১ টাকা উদ্বৃত্ত দেখানো হয়েছে।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে মেয়র মহম্মদ আলী চৌধুরী বলেন, রাজবাড়ী পৌর এলাকার আওতায় যেখানে বিদ্যুৎ নেই সেখানে খুব তাড়াতাড়ি বিদ্যুতের ব্যবস্থা করা হবে। ভাঙাচোড়া রাস্তাঘাট মেরামত ও নতুন রাস্তা তৈরি করা ছাড়াও ইজিআইআইপিÑ৩ প্রকল্পের মাধ্যমে আবর্জনা ও বর্জ্য ব্যবস্থাপনার উন্নয়নের জন্য ৪ কোটি টাকা ব্যয়ে জমি অধিগ্রহণ করা হয়েছে।

এসময় রাজবাড়ী পৌরসভার প্যানেল মেয়র নির্মল চক্রবর্তী শেখর, কাউন্সিলর আব্দুর রব বিশ্বাস, ওয়ার্ড মিজানুর রহমান, শাহ মো. জাহাঙ্গীর জলিল, ফারজানা আলম,শারমীন সুলতানা পরশ, মরিয়ম কাজী, পৌর সচিব হেমায়েত হোসেনসহ জেলার প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত:
পাতা থেকে: