২০ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

সেলফি তুলে বিতর্কে রাজস্থান মহিলা কমিশন


সেলফি তুলে বিতর্কে রাজস্থান মহিলা কমিশন

অনলাইন ডেস্ক॥ সেলফি ম্যানিয়া অতিক্রম করল মানবিকতার সীমা। রাজস্থানের এক ধর্ষিতার সঙ্গে সেলফি তুলে বিতর্কে জড়িয়ে পড়লেন রাজস্থান রাজ্য মহিলা কমিশনের এক সদস্য, সোমিয়া গুরজার। সেই সেলফি তোলার মুহূর্তে সেখানে উপস্থিত ছিলেন রাজস্থান রাজ্য মহিলা কমিশনের চেয়ারপার্সন সুমন শর্মাও। এই কাজের ফলে রাজ্য মহিলা কমিশনের থেকে লিখিত জবাবদিহি চাওয়া হয়েছে।

উত্তর জয়পুরের এর ধর্ষিতার সঙ্গে বুধবার দেখা করতে যায় রাজ্য মহিল কমিশন। প্রেস ট্রাস্ট অফ ইন্ডিয়াকে দেওয়া একটি সাক্ষাত্‍‌কারে সুমন শর্মা জানিয়েছেন তিনি যখন ধর্ষিতার সঙ্গে কথা বলছিলেন, তখন তাঁর অজান্তেই সেলফি তোলেন সোমিয়া গুরজার। এ বিষয়ে তিনি কোনওভাবেই জড়িত নন।

একটি নয়, সোমিয়া গুরজারের তোলা দুটি সেলফি ভাইরাল হয়ে যায় রাতারাতি। তবে সুমন শর্মা যতই দায় এড়াতে চান না কেন, ছবি ভুল বলে না। সোমিয়া গুরজার যখন সেলফি তুলছিলেন, তখন ফ্রেমে ছিলেন সুমনও। আর শুধু ছিলেনই না, রীতিমতো মোবাইলের ক্যামেরার দিকে তাকিয়ে ছিলেন। রাজস্থানের আলওয়ার জেলায় ৩০ বছরের এই মহিলাকে ধর্ষণ করেন তাঁর স্বামী এবং দেওর। তাঁর একমাত্র অপরাধ ছিল বিয়ের সময়ে ৫১ হাজার টাকার পণ দিতে পারেনি তাঁর পরিবার।