২৪ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

রাজশাহীর আবাসিক হোটেল থেকে রাকাব কর্মচারীর লাশ উদ্ধার


স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহী নগরীর লক্ষীপুর এলাকার একটি আবাসিক হোটেল থেকে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের (রাকাব) এক সুপারভাইজারের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সন্ধ্যায় ‘সেঞ্চুরি’ নামের ওই হোটেলটির ৫১৮ নম্বর কক্ষ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহতের নাম আব্দুল্লাহহীল বাকী ওরফে খোকন (৪৫)। তিনি কুড়িগ্রাম সদর উপজেলার খলিলনগর গ্রামের আবদুল জাব্বারের ছেলে। রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের কুড়িগ্রামের রায়গঞ্জ শাখায় কর্মরত ছিলেন তিনি।

নগরীর রাজপাড়া থানার ওসি আমানুল্লাহ জানান, বিভাগীয় মামলা সংক্রান্ত ব্যাপারে খোকন গত সোমবার রাকাবের প্রধান কার্যালয়ে আসেন। ওইদিন তিনি নগরীর লক্ষীপুর এলাকার ওই হোটেলটিতে ওঠেন। সবশেষ মঙ্গলবার রাতে তিনি তার কক্ষে যান। এরপর থেকে তিনি আর বাইরে বের হননি।

বুধবার বিকেলে হোটেলের এক কর্মচারী তার কক্ষ পরিষ্কার করতে যান। কিন্তু অনেক ডাকাডাকির পরও দরজা না খোলায় হোটেল কর্তৃপক্ষ পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে দরজা ভেঙ্গে তার লাশ উদ্ধার করে।

ওসি জানান, হোটেলের কক্ষের সঙ্গে সংযুক্ত বাথরুমের ভেতর তার লাশ পাওয়া যায়। তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য তার লাশের ময়নাতদন্ত করা হচ্ছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

সম্পর্কিত:
পাতা থেকে: