২১ ফেব্রুয়ারী ২০১৮, ৯ ফাল্গুন ১৪২৪, বুধবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

খোকার অবস্থার উন্নতি পা ভেঙ্গে নিউইয়র্ক হাসপাতালে বিএনপি নেতা সালাম

প্রকাশিত : ৩০ জুন ২০১৬

এনআরবি নিউজ, নিউইয়র্ক থেকে ॥ বিএনপির কেন্দ্রীয় কমিটির অর্থবিষয়ক সম্পাদক ও ঢাকা মহানগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আব্দুস সালাম পা ভেঙ্গে নিউইয়র্কের একটি হাসপাতালে ভর্তি হয়েছেন। নিউইয়র্ক সিটির ব্রুকলীনে এক আত্মীয়ের বাসার সিঁড়িতে পড়ে গিয়ে তার পা ভাঙ্গে।

গত রবিবার বিকেলে নিউইয়র্কে জাতীয়তাবাদী ফোরামের ইফতার মাহফিলে রওনা দেয়ার প্রাক্কালে বাসার সিঁড়ি থেকে পা ফসকে পড়ে যান এম এ সালাম। এতে তার বাঁ পা ভেঙ্গে যায়। সঙ্গে সঙ্গে এ্যাম্ব্যুলেন্স ডেকে তাকে ব্রুকলীন ম্যাথডিস হাসপাতালে ভর্তি করা হয়। ডাক্তাররা জানিয়েছেন, তার বাঁ পায়ের দুটো হাড় ভেঙ্গে গেছে। ইতোমধ্যেই একবার অস্ত্রোপচার করা হয়েছে। শীঘ্রই আরও একটি অস্ত্রোপচারের কথা। যুক্তরাষ্ট্র যুবদলের সাধারণ সম্পাদক আবু সাঈদ আহমেদ হাসপাতালে আবদুস সালামের খোঁজখবর নেয়ার পর মঙ্গলবার এ তথ্য জানান। সপ্তাহ দেড়েক আগে যুক্তরাষ্ট্রে এসেছেন সালাম। আটলান্টায় তার ছেলে থাকেন। তার সঙ্গে কটা দিন কাটিয়ে নিউইয়র্কে দলীয় নেতাকর্মীদের সঙ্গে সময় কাটাচ্ছিলেন তিনি।

এদিকে, অবিভক্ত ঢাকা সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও বিএনপির ভাইস প্রেসিডেন্ট সাদেক হোসেন খোকার শারীরিক অবস্থার যথেষ্ট উন্নতি হয়েছে। চিকিৎসকরা জানান, শীঘ্রই তাকে হাসপাতালের নিয়ন্ত্রণাধীন রিহ্যাব সেন্টারে পাঠানো হবে। সাদেক হোসেন খোকা এবং আবদুস সালামের পরিবারের পক্ষ থেকে তাদের সুস্থতার জন্য সকল বাংলাদেশীর কাছে দোয়া চাওয়া হয়েছে।

বি চৌধুরী টেক্সাসে ॥ সাবেক রাষ্ট্রপতি ও বিকল্পধারার চেয়ারম্যান ডাঃ বি চৌধুরী চিকিৎসা নিচ্ছেন টেক্সাস অঙ্গরাজ্যের হিউস্টন সিটির একটি হাসপাতালে। সপ্তাহখানেক আগে তিনি তার পুত্র মাহী বি চৌধুরীসহ যুক্তরাষ্ট্রে এসেছেন। সপ্তাহ তিনেক থাকতে হবে চিকিৎসার জন্য।

প্রকাশিত : ৩০ জুন ২০১৬

৩০/০৬/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: