২৫ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

গরুর দুধ খাচ্ছে ছাগল


নিজস্ব সংবাদদাতা, মাগুরা, ২৯ জুন ॥ মাতৃত্বের কাছে হার মেনেছে অবলা প্রাণী। মহম্মদপুরের বড়রিয়া গ্রামে একটি গাভী মাতৃত্বের টানে একটি ছাগল ছানাকে পরম যতেœ প্রতিদিন দুধ খেতে দিচ্ছে। উক্ত গ্রামের ইমারত ফকির নামে এক ব্যক্তির একটি ছাগল দেড় মাস পূর্বে একটি বাচ্ছা প্রসব করে কিন্তু ছাগলটি বাচ্ছাকে দুধ না দিলে তিনি গাভীর কাছে এনে দিলে মাতৃত্বে টানে গাভীটি ছাগল ছানাকে সন্তান মনে করে দুধ খেতে দিচ্ছে।

মুক্তিযোদ্ধাদের ঈদ উপহার

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ সৈয়দপুরে একাত্তরের বীরঙ্গনা ও মুক্তিযোদ্ধাদের মাঝে ঈদের উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। শহীদ পরিবারের সন্তান অধ্যাপক সাখাওয়াত হোসেন খোকনের পক্ষ থেকে বুধবার দুপুরে স্থানীয় মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে এসব সামগ্রী বিতরণ করা হয়। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সৈয়দপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার একরামুল হক সরকার।

জলঢাকায় ১২ ইউপি সদস্যের পদত্যাগ

চেয়ারম্যানের মুক্তি দাবি

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ তিন কৃষি কর্মকর্তাকে মারধরের মামলায় কারাগারে আটক জলঢাকা উপজেলা কাঁঠালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন তুহিনকে মুক্তি না দেয়ায় পদত্যাগ করেছে ঐ ইউনিয়ন পরিষদের ১২ ইউপি সদস্য। এতে ঈদ উপলক্ষে ওই ইউনিয়নে ভিজিএফ চাল বিতরণ অনিশ্চিয়তার মুখে পড়েছে।

বুধবার দুপুরে একযোগে পদত্যাগ করে জলঢাকা উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে পদত্যাগপত্র পেশ করেন তারা। যার অনুলিপি জেলা প্রশাসক বরাবর দেয়া হয়।

সন্ধান চেয়ে বাবার সংবাদ সম্মেলন

যবিপ্রবি শিক্ষার্থী নিখোঁজ

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের যবিপ্রবি শিক্ষার্থী রাশেদকে ডিবি পুলিশ পরিচয়ে অপহরণের ৯ দিন পরও তার সন্ধান পাওয়া যায়নি। রাশেদের বাবা ছেলের সন্ধান দাবি করে বুধবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন। রাশেদের বাড়ি জেলার তালা উপজেলার সাতপাখিয়া গ্রামে। তার বাবার নাম আব্বাস গাজী।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, তার বড় ছেলে মোঃ রাশেদ (২৩) যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ফিসারিজ বিভাগের ছাত্র। সে যশোরের কদমতলা পাঠশালা কোচিং সেন্টারের মেসে থাকত। গত ২১ জুন রাশেদকে তার ল্যাপটপসহ একটি গাড়িতে করে ডিবি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে যায় কয়েকজন ব্যক্তি।