মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৬ সেপ্টেম্বর ২০১৭, ১১ আশ্বিন ১৪২৪, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

ইউপি সদস্য, দম্পতিসহ ছয় খুন

প্রকাশিত : ৩০ জুন ২০১৬

জনকণ্ঠ ডেস্ক ॥ মাদারীপুরে নব-নির্বাচিত ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা করা হয়েছে। খাগড়াছড়িতে খুন হয়েছে স্বামী-স্ত্রী। পটিয়ায় ভাতিজার ছুরিকাঘাতে খুন হয়েছে চাচা। পাঁচবিবিতে গণপিটুনিতে মরেছে গরুচোর। বগুড়ায় জবাইয়ের শিকার হয়েছে প্রাইভেট কারচালক। স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো খবর-

মাদারীপুর ॥ শিবচরে মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে মিঠু বেপারী (২৮) নামে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ রাজা মিয়া জমাদারকে আটক করেছে। জানা গেছে, পূর্ব শত্রুতা ও সদ্য সমাপ্ত ইউপি নির্বাচনকে কেন্দ্র করে কাঁঠালবাড়ি ইউনিয়নের ২নং ওয়ার্ডের মেম্বার মিঠু বেপারীকে মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে চরচান্দা এলাকায় একা পেয়ে অতর্কিত হামলা চালিয়ে কুপিয়ে গুরুতর আহত করে দুর্বৃত্তরা। স্থানীয়রা তাকে উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মিঠুকে মৃত ঘোষণা করেন। নিহত মিঠু বেপারী ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি। তিনি চলতি বছরের ইউপি নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

খাগড়াছড়ি ॥ মাটিরাঙ্গার বেলছড়িতে স্বামী- এনামুল হক (৪৩) ও স্ত্রী পারভীন আক্তারকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার সকাল ১০টার দিকে পুলিশ উপজেলার পূর্ব খেদাছড়ার নিজেদের বাড়ি থেকে দুই কিলোমিটার দূরে মরা পাইফ্যা এলাকার লেকের পাড় থেকে লাশ দুটি উদ্ধার করা হয়। এ ঘটনায় আবু তালেব নামে একজনকে আটক করা হয়েছে।

পটিয়া ॥ জায়গা নিয়ে বিরোধের জেরে চট্টগ্রামের পটিয়ায় ভাতিজার ছুরির আঘাতে খুন হয়েছেন আপন চাচা। তার নাম আবদুল আজিজ (৪০)। তিনি উপজেলার পূর্ব আশিয়া গ্রামের আহমদ ছফার ছেলে। মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে এই ঘটনা ঘটে। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য নিহতের বড় ভাই ইউনুছকে আটক করেছে। পুলিশ ও গ্রামবাসী সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে উপজেলার আশিয়া ইউনিয়নের পূর্ব আশিয়া গ্রামের আবদুল আজিজের পরিবারের সঙ্গে তার বড় ভাই ইউনুছের মধ্যে বিরোধ চলে আসছে। নিহত আজিজ একজন সিএনজি চালক। মঙ্গলবার রাতে সিএনজি নিয়ে বাড়ি ফেরার পথে সাড়ে ১২টার দিকে আজিজের ভাতিজা রহিম চাচাকে ছুরিকাঘাত করে মারাত্মক জখম করে। পরে স্থানীয় লোকজন প্রথমে পটিয়া স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে চমেক হাসপাতালে নেয়ার পথে রাত ২টার দিকে আজিজের মৃত্যু হয়।

জয়পুরহাট ॥ মঙ্গলবার গভীর রাতে পাঁচবিবির বীরনগর গ্রমের পূর্বপাড়ায় স্বপন সিংহের বাড়িতে সিঁধ কেটে গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় এলাকাবাসী ঘেরাও করে গরু চোরদের। এ সময় দুলাল হোসেন (৪৫) নামের গরু চোর গণপিটুনির শিকার হয়। বুধবার সকাল সাড়ে ৫টায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। দুলাল হোসেনের সহযোগীরা এ সময় পালিয়ে যায়। পুলিশ ও এলাকাবাসী জানায়, বীরনগর গ্রামের পূর্বপাড়ার স্বপন সিংহের বাড়িতে জয়পুরহাট সদর উপজেলার হিচমী গ্রামের দুলাল হোসেন কয়েকজন সহযোগীসহ সিঁধ কেটে গরু নিয়ে যাওয়ার সময় গণপিটুনির ঘটনা ঘটে।

বগুড়া ॥ শাজাহানপুর উপজেলার গোহাইল এলাকায় রিপন আহম্মেদ (৩২) নামে প্রাইভেটকার চালক খুন হয়েছে। দুর্বৃত্তরা তাকে জবাই করে নৃশংসভাবে খুন করে। বুধবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে। পুলিশ জানায়, গোহাইল ইউনিয়নের শালিখা ব্রিজের নিচ থেকে প্রাইভেটকার চালকের লাশ পাওয়া যায়। এর আগে গ্রামের রাস্তার ধারে প্রাইভেটকারটি পরিত্যক্ত পড়ে থাকতে দেখে লোকজন পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে রিপনের পা বাঁধা জবাই করা লাশ উদ্ধার করে। নিহত প্রাইভেটকার চালক শহরের দত্তবাড়ি এলাকা থেকে ভাড়া গাড়ি চালাত। সে এক চিকিৎসকের প্রাইভেটকার চালক হিসেবে কর্মরত ছিল।

প্রকাশিত : ৩০ জুন ২০১৬

৩০/০৬/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: