মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২১ সেপ্টেম্বর ২০১৭, ৬ আশ্বিন ১৪২৪, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

স্টামফোর্ড ভার্সিটির বাজেট ঘোষণা

প্রকাশিত : ৩০ জুন ২০১৬

মঙ্গলবার স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশ-এর সভা কক্ষে শিক্ষা, গবেষণা, তথ্যপ্রযুক্তি, সেমিনার-সিম্পোজিয়াম ও উন্নয়ন খাতকে প্রাধান্য দিয়ে স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশের ২০১৬-২০১৭ সালের বাজেট ঘোষণা করা হয়। স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশের প্রতিষ্ঠাতা, প্রতিষ্ঠাতা উপাচার্য ও প্রেসিডেন্ট প্রফেসর ড. এম এ হান্নান ফিরোজের সভাপতিত্বে বাজেট উপস্থাপন করেন ইউনিভার্সিটির কোষাধ্যক্ষ অধ্যাপক লুৎফর রহমান।

বাজেটে উপস্থিত ছিলেন ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের সদস্য ফাতিনাজ ফিরোজ, এ কে এম এনামুল হক শামীম, মাহাবুব আলম জাকির, ফারহানাজ ফিরোজ, প্রফেসর তালাল রহমান, ব্যারিস্টার এ কে এম ফারহান, রুমানা হক রিতাসহ ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. এম ফিরোজ আহমেদ, উপ-উপাচার্য প্রফেসর ড. কে মউদুদ ইলাহী, রেজিস্ট্রার মুহাম্মদ আব্দুল মতিন এবং ডিরেক্টর ফিন্যান্স মোঃ জহিরুল হক খান। -বিজ্ঞপ্তি

ডিএমপি ট্রাফিক পুলিশকে ছাতা প্রদান

সম্প্রতি ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ট্রাফিক)-এর অতিরিক্ত পুলিশ কমিশনারের কার্যালয়ে পারটেক্স স্টার গ্রুপের পক্ষ থেকে সিএসআর কার্যক্রমের আওতায় ২০০০ ছাতা হস্তান্তর করা হয়। অনুষ্ঠানে পারটেক্স স্টার পক্ষে কামরুজ্জামান, সি.ও.ও. (কমপ্লেক্স-১) ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ট্রাফিক)-এর অতিরিক্ত পুলিশ কমিশনার মোছলেহ্ উদ্দিন আহমদের কাছে আনুষ্ঠানিকভাবে ছাতা হস্তান্তর করেন। -বিজ্ঞপ্তি

তিন ছিনতাইকারী আটক

সিলেটে বৃদ্ধ খুন

স্টাফ রিপোর্টার, সিলেট অফিস ॥ শহরের শাহজালাল ব্রিজের উত্তর পাশে তাজউদ্দিন আহমদ নামের এক বৃদ্ধ খুনের ঘটনায় তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

তাদের কাছ থেকে হত্যাকা-ে ব্যবহৃত একটি ছোরাও উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার রাতে নগরীর বন্দরবাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। ছিনতাইয়ে বাধা দেয়ায় তাজউদ্দিনকে ছুরিকাঘাতে খুন করা হয়েছে বলে পুলিশ জানায়। গ্রেফতারকৃতরা হলো আবুল কাশেম, পারভেজ মিয়া ওরফে লিটন ও নওশেদ ওরফে মোরশেদ মিয়া। গ্র্রেফতারের সময় কাশেম ও পারভেজের কাছ থেকে হত্যাকা-ে ব্যবহৃত দুটি ছোরা এবং মোরশেদের কাছ থেকে মোটরসাইকেল উদ্ধার করা হয়।

দুই পরিবারকে অনুদান

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ রামু রাজারকুল পাহাড়ী অঞ্চলে বন্যহাতির আক্রমণে পৃথকভাবে নিহত দুই পরিবারের কাছে আর্থিক অনুদান দেয়া হয়েছে। বুধবার দক্ষিণ বন বিভাগের অধীনে চেক বিতরণ করেন রামুর ইউএনও বেগম সেলিনা কাজী। উপস্থিত ছিলেন সহকারী বন সংরক্ষক সোহেল রানা, রেঞ্জার আমীর হামজা, নিহত হোসেনের প্রতিনিধি ইলিয়াছ প্রমুখ। নিহত হোসেনের স্ত্রী মোস্তাফা বেগম ও মোজাফফর আহমদের স্ত্রী আমীর খাতুন চেক গ্রহণ করেন।

এক শ’ প্রতিবন্ধীকে চেয়ার প্রদান

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা, ২৯ জুন ॥ স্বেচ্ছাসেবী সংগঠন কর্মীরহাতের উদ্যোগে ১শ’ দুস্থ শারীরিক প্রতিবন্ধীর মধ্যে বুধবার বিনামূল্যে হুইলচেয়ার বিতরণ করা হয়। আমেরিকার ফ্রি চেয়ার মিশনের সহযোগিতায় প্রতিবন্ধীদের মধ্যে চেয়ার বিতরণ করেন সদর উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল মমিন খান। এ উপলক্ষে কার্যালয় চত্বরে কর্মীরহাতের সভাপতি আব্দুস সোবহানের সভাপতিত্বে বক্তব্য রাখেন কর্মীরহাতের সহ-সভাপতি আব্দুল মাজেদ রাজু, আবু জাফর সাবু প্রমুখ।

প্রকাশিত : ৩০ জুন ২০১৬

৩০/০৬/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: