মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৩ সেপ্টেম্বর ২০১৭, ৮ আশ্বিন ১৪২৪, শনিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

সুরাঞ্জলির ঈদ উপহার

প্রকাশিত : ৩০ জুন ২০১৬

স্টাফ রিপোর্টার ॥ পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে বেশ কয়েকটি এ্যালবাম প্রকাশ করেছে অডিও প্রযোজনা প্রতিষ্ঠান সুরাঞ্জলি। এ সব এ্যালবামের মধ্যে জনপ্রিয় শিল্পীদের পাশাপাশি নবীন শিল্পীদেরও গান রয়েছে। এবারের ঈদ আয়োজনে সলো এবং মিক্সড দুই ধরনের এ্যালবামই প্রযোজনা করেছে সুরাঞ্জলি। নতুন এ্যালবামের খবরাখবর নিয়ে এ প্রতিবেদন-

‘চুপকথা রূপকথা’ : শফিক তুহিনের সলো এ্যলাবাম ‘চুপকথা রূপকথা’। এ্যালবামে সহশিল্পী লাবন্য ও দোয়েল। এ্যালবামে মোট গান রয়েছে ৭টি। সব গানের কথা ও সুর শফিক তুহিন। গানগুলোর শিরোনাম ‘যাদুর আয়না’, ‘হৃদয়ের নীল সামিয়ানা’, ‘তুমি আমার আরাধনা’, ‘চুপকথা রূপকথা’, ‘বনের পাখি‘, ‘বিন্দিয়া’ প্রভৃতি।

‘অভিমানে প্রেম বাড়ে’ : ‘অভিমানে প্রেম বাড়ে’ একটি মিশ্র এ্যালবাম। এ এ্যালবামে গান করেছেন কুমার বিশ্বজিৎ, ফাহমিদা নবী, বেলাল খান, কণা, কাজী শুভ এবং নদী। এ্যালবামের মোট গান ৫টি। সব গানের কথা সজীব শাহরিয়ার। সুর সঙ্গীত পরিচালনা করেছেন সুমন কল্যাণ, জে কে ও সজীব দাস। গানগুলোর শিরোনাম হলো- ‘অভিমানে প্রেম বাড়ে’, ‘চোখের জলে’, ‘হৃদয়ের আয়না তুই’, ‘অবুঝ ভাবনা’ ও ‘সই’।

‘বৃষ্টি ভেজা রোদ’ : ‘বৃষ্টি ভেজা রোদ’ ডুয়েট এ্যালবাম। শিল্পী ও সুরকার কিশোর শাহীন। সঙ্গে গেয়েছেন মীনা মাহবুব। গানগুলো লিখেছেন দৌলত হোসেন। মোট ৮টি গান। গানগুলোর শিরোনাম ‘পারি না বলতে’, ‘রূপসী’, ‘শিরায় শিরায়’, ‘কি ভুল’, ‘প্রিয়া’, ‘ওগো প্রিয়া’, ‘এমন করে’, ‘বাবা’ প্রভৃতি।

‘মন গহীনে’ : ‘মন গহীনে’ ডুয়েট এ্যালবাম। গান করেছেন কিশোর শাহীন এবং এস বি সুমি। গান লিখেছেন কিশোর শাহীন, আমজাদ হামি ও মোঃ মাহাবুব মহসিন। সুর করছেন কিশোর শাহীন। গানগুলোর শিরোনাম হলো ‘মানে না’, ‘মন গহীনে’, ‘রিম ঝিম’, ‘তুমি কাছে এলে’, ‘ছুঁয়োনা প্রভৃতি।

‘অন্তর ঠিকানা’ : ‘অন্তর ঠিকানা’ মিশ্র এ্যালবাম। গান করেছেন শফিক তুহিন, ইলিয়াস হোসাইন, শহিদ, অরিন, স্বরলিপি, আবিদ, নোয়েল ও বাপ্পা। গান লিখেছেন জিয়াউদ্দিন আলম, সুদীপ কুমার দীপ, এস আই শহীদ, আরমান সিদ্দিকি ও বাপ্পা। সুর করেছেন রেজোয়ান শেখ, আদনান, অমিত, এসআই শহীদ ও বাপ্পা। মোট গান ৮টি। গানগুলোর শিরোনাম ‘খুঁজি তোমায়’, ‘সখি’, ‘অন্তর ঠিকানা’, ‘পড়ে না পলক’, ‘কন্যা’, ‘তোমার ভালবাসা’, ‘তোমার জন্য একটা সকাল’ এবং ‘পৃথিবী’।

প্রকাশিত : ৩০ জুন ২০১৬

৩০/০৬/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: