২৫ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

ব্রিটেনের জন্য হিলারির চেয়ে ট্রাম্প ভাল হবেন ॥ ফারাজ


নাইজেল ফারাজে বলেছে, ব্রিটেনের জন্য বারাক ওবামা ও হিলারি ক্লিনটনের চেয়ে ডোনাল্ড ট্রাম্প ভাল হবেন। খবর টেলিগ্রাফ অনলাইনের।

যুক্তরাজ্যের ইন্ডিপেনডেন্স পার্টির নেতা ফারাজে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট হওয়ার জন্য ডোনাল্ড ট্রাম্পের প্রতি সমর্থন ব্যক্ত করেছেন এবং হিলারির প্রতি তীব্র ভর্ৎসনা প্রকাশ করে বলেছেন, তিনি অভিজাত রাজনীতিকদের প্রতিনিধিত্ব করছেন। তাকে সমর্থনের জন্য কোন প্রশ্নই আসতে পারে না কখনও। তিনি এক টেলিভিশন সাক্ষাতকারে বলেন, আমি মনে করি, যুক্তরাজ্যের জন্য বারাক ওবামার চেয়ে অধিকতর ভাল হবেন ট্রাম্প এবং কোন সন্দেহ নেই এতে। তিনি আরও বলেন, ডোনাল্ড ট্রাম্প যে সকল বিষয়ে কথা বলতে সাহসী অন্যরা তা ধামাচাপ দিতে চান। তিনি ব্রেক্সিট ও ট্রাম্পের মধ্যে কোন তুলনায় গুরুত্ব না দিয়ে বলেন, যুক্তরাজ্য এখন আমেরিকার চেয়ে অনেক পৃথক ও অধিকতর বড় সমস্যার সম্মুখীন হয়েছে। ফারাজে সিএনএনকে বলেন, আমি যুক্তরাজ্যে যা করার চেষ্টা করছি তার চেয়ে অনেক পৃথক ট্রাম্প আমেরিকায় যা করতে চাইছেন।

তিনি বলেন, যুক্তরাষ্ট্রের সমস্যা হচ্ছে অবৈধ অভিবাসী। আমাদের সমস্যা হচ্ছে প্রায় ৫ লাখ বৈধ অভিবাসী। ফারাজে মার্কিন টিভি দর্শকদের উদ্দেশে বলেন, আপনারা ভাবুন, মেক্সিকোয় কোন আদালত আপনাদের কোন বিষয় পরিবর্তন বা বাতিল করতে পেরেছে। এবং ভাবুন, মেক্সিকোয় আপনাদের অবাধ বিচরণ রয়েছে।