মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২১ আগস্ট ২০১৭, ৬ ভাদ্র ১৪২৪, সোমবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

নরসিংদীতে প্রকাশ্যে ব্যবসায়ীর ২ লাখ টাকা ছিনতাই ॥ পুলিশী অভিযানে অস্ত্রসহ ২ ছিনতাইকারী গ্রেফতার

প্রকাশিত : ২৯ জুন ২০১৬, ০৭:৪৩ পি. এম.
নরসিংদীতে প্রকাশ্যে ব্যবসায়ীর ২ লাখ টাকা ছিনতাই ॥ পুলিশী অভিযানে অস্ত্রসহ ২ ছিনতাইকারী গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, নরসিংদী ॥ নরসিংদী বাজারে প্রকাশ্য দিবালোকে আবদুল কাইয়ুম নামে এ ব্যবসায়ী নিকট থেকে ২ লাখ টাকা ছিনতাই হয়েছে । এ সময় ব্যবসায়ীর চিৎকারে আশপাশের লোকজন ও টহল পুলিশ এগিয়ে এলে ২রাউন্ড ফাকা গুলি ছুড়ে পালাতে সক্ষম হয় ছিনতাইকারীরা ।

নরসিংদী বাজার সোনালী ব্যাংক প্রিন্সিপাল শাখার সামনে বুধবার দুপুরে এ ঘটনা ঘটে । খবরপেয়ে নরসিংদী জেলা পুলিশের অর্ধশতাধিক ফোর্স স্থানীয় দত্তপাড়া এলাকায় অভিযান চালিয়ে শহরের বকুলতলা এলাকার মৃত রহিম মিয়ার পুত্র বাদশা (২২) ও পুর্ব ব্রাম্মন্দী এলাকার মৃত করম আলীর পুত্র হুমায়ুন (২৮) কে গ্রেফতার করে এবং তাদের তথ্যের ভিত্তিতে ৩৭৫ বোরের একটি অত্যাধুনিক রিভলবার, ৩রাউন্ড গুলি , একটি ছোড়া ও দুটি গুলির খোসা উদ্ধার করে ।

পুলিশ জানায়, শহরের সাটিরপাড়া এলাকার ব্যবসায়ী আবদুল কাইয়ুম মিয়া নরসিংদী বাজার থেকে ২লাখ টাকা নিয়ে নিজ বাড়ি যাচ্ছিল । সোনালী ব্যাংক প্রিন্সিপাল শাখার সামনে পৌছলে তিন সশস্ত্র ছিনকাইকারী তার গতিরোধ করে টেনে হেচড়ে একটি গলির ভিতরে নিয়ে ২ লাখ টাকা ছিনিয়ে নেয় ।

খবর পেয়ে জেলা পুলিশের অর্ধশতাধিক পুলিশ ফোর্স দত্তপাড়া এলাকা ঘিরে ফেলে এবং ছিনতাইকারী বাদশা ও হুমায়ুনকে গ্রেফতার করতে সক্ষম হয় । গ্রেফতার কৃত হুমায়ুন বীরপুর এলাকার সাধু হত্যা মামলার এজাহার নামীয় আসামী । নরসিংদী পুলিশ সুপার আমেনা বেগম বিপিএম জানান, ঈদকে ঘিরে ছিনতাইকারী চক্র সক্রিয় হয়ে উঠে । এ ব্যাপারে জেলা পুলিশের পক্ষ থেকে বিভিন্ন পয়েন্টে পুলিশের ব্যাপক উপস্থিতি রয়েছে । তাই ঘটনার সাথে সাথে ছিনতাইকারী গ্রেফতার করতে সক্ষম হয়েছে । সহযোগী ছিনতাইকারীসহ অস্ত্র যোগানদাতার নাম পাওয়া গেছে । তাদের ধরতে ব্যপক অভিযান চলছে ।

এ ব্যাপারে ব্যবসায়ী কাইয়ুম মিয়া বাদি হয়ে নরসিংদী মডেল থানায় মামলা ও পুলিশ বাদি হয়ে অস্ত্র আইনে থানায় মামলা দায়ের করেছে ।

প্রকাশিত : ২৯ জুন ২০১৬, ০৭:৪৩ পি. এম.

২৯/০৬/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: