মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
১৮ আগস্ট ২০১৭, ৩ ভাদ্র ১৪২৪, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

ঈদের আগে শফিক রেহমান, মাহমুদুর রহমান ও মান্নার মুক্তি দাবি

প্রকাশিত : ২৯ জুন ২০১৬, ০৬:৪০ পি. এম.

স্টাফ রিপোর্টার ॥ ঈদের আগেই সাংবাদিক শফিক রেহমান, আমার দেশ পত্রিকার সম্পাদক মাহমুদুর রহমান এবং ডাকসু’র সাবেক ভিপি মাহমুদুর রহমান মান্নার মুক্তি দাবি করেছেন ৯০’র ডাকসু ও সর্বদলীয় ছাত্র ঐক্যের নেতৃবৃন্দ। বুধবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তারা এ দাবি জানান।

বিবৃতিদাতারা হলেন সাবেক ডাকসু ভিপি ও সর্বদলীয় ছাত্র ঐক্যের নেতা আমান উল্লাহ আমান, সাবেক ডাকসু জিএস খায়রুল কবির খোকন, সাবেক ছাত্রলীগ সভাপতি হাবিবুর রহমান হাবিব, সাবেক ছাত্রদল সভাপতি ফজলুল হক মিলন, ডাকসু এজিএস ও ছাত্রদলের সাধারণ সম্পাদক নাজিমউদ্দিন আলম, সাবেক ছাত্রইউনিয়ন সভাপতি মোস্তাফিজুর রহমান বাবুল, সাবেক ছাত্র নেতা সাইফুদ্দিন আহমেদ মনি, খন্দকার লুৎফর রহমান, আসাদুজ্জামান আসাদ, সালাউদ্দিন তরুন প্রমুখ।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, স্বনামধন্য ব্যক্তিত্ব ও প্রবীণ সাংবাদিক শফিক রেহমান, দীর্ঘ সময় কারাবন্দী আমার দেশ পত্রিকার সম্পাদক মাহমুদুর রহমান এবং দেশের বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব ও ডাকসু’র সাবেক ভিপি মাহমুদুর রহমান মান্না কারাগারে আটক আছেন। ন্যায় বিচারের স্বার্থে বিচারাধীন বন্দীর জামিন পাওয়ার অধিকার থাকলেও বর্তমান সরকারের আমলে তা পুরোপুরি লঙ্ঘিত হচ্ছে। দেশে ন্যায় বিচার সম্পর্কে মানুষের মনের উদ্বেগ ও সংশয় দূর করার জন্য এবং গণতান্ত্রিক রাষ্ট্র কাঠামোতে ভিন্নমত পোষণ করার গণতান্ত্রিক অধিকারের স্বার্থে উপরোক্ত ব্যক্তিদের আসন্নন পবিত্র ঈদুল ফিতরের পূর্বেই তাদের মুক্তি দাবি দেয়া হোক।

প্রকাশিত : ২৯ জুন ২০১৬, ০৬:৪০ পি. এম.

২৯/০৬/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

জাতীয়



শীর্ষ সংবাদ: