১৮ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

সাগর-রুনি হত্যা মামলার চার্জশিট দাখিল ফের পেছালো


স্টাফ রিপোর্টার ॥ সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যা মামলার চার্জশিট দাখিলের দিন ফের পিছিয়ে ১৮ আগস্ট ধার্য করেছেন আদালত। মামলার চার্জশিট দাখিলের নির্ধারিত দিন বুধবার (২৯ জুন) র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) চার্জশিট দাখিল না করায় ঢাকা মহানগর হাকিম মাজহারুল ইসলাম ১৮ আগস্ট নতুন এ দিন ধার্য করেন। এর আগে ১৯ মে চার্জশিট দাখিলের নির্ধারিত দিনে চার্জশিট দাখিল না করায় ২৯ জুন দিন ধার্য করা হয়।

২০১২ সালের ১১ ফেব্রুয়ারি মাছরাঙা টেলিভিশনের বার্তা সম্পাদক গোলাম মোস্তফা সারোয়ার ওরফে সাগর সারোয়ার ও এটিএন বাংলার জ্যেষ্ঠ প্রতিবেদক মেহেরুন নাহার রুনা ওরফে মেহেরুন রুনি দম্পতি রাজধানীর পশ্চিম রাজাবাজারের বাসায় খুন হন। সাগর-রুনি খুন হওয়ার পর রুনির ভাই নওশের আলম রোমান শেরে বাংলা নগর থানায় একটি হত্যা মামলা করেন।

প্রথমে মামলার তদন্তকারী কর্মকর্তা ছিলেন ওই থানার এক উপপরিদর্শক (এসআই)। চার দিন পর চাঞ্চল্যকর এ হত্যা মামলার তদন্তভার ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কাছে হস্তান্তর করা হয়। দুই মাসেরও বেশি সময় তদন্ত করে ডিবি রহস্য উদঘাটনে ব্যর্থ হয়। পরে হাইকোর্টের নির্দেশে ১৮ এপ্রিল হত্যা মামলাটির তদন্তভার র‌্যাবের কাছে হস্তান্তর করা হয়।

সম্পর্কিত:
পাতা থেকে: