১৮ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৪ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

রেকর্ড গড়ে চীনের লিগে হাল্ক


রেকর্ড গড়ে চীনের লিগে হাল্ক

অনলাইন ডেস্ক॥ চীনের ফুটবল দ্রুত এগিয়ে যাচ্ছে নতুন দিনের দিকে। বড় লিগ হিসেবে নিজেদের প্রমাণের চেষ্টায় তারা। এবার ব্রাজিলের ফরোয়ার্ড হাল্ক উড়ে গেছেন চীনে। রেকর্ড গড়ে সেখানকার সাংহাই এসআইপিজি দলের সাথে যোগ দেওয়ার কথা। দলটির কোচ ইংল্যান্ডের সাবেক ম্যানেজার সভেন-গোরান এরিকসন।

সাংহাই বিমানবন্দরে লাল জার্সির ভক্তরা স্বাগত জানায় ২৯ বছরের হাল্ককে। ফুলেল শুভেচ্ছা জানানো হয়। চাইনিজ সুপার লিগে তার মতো বড় তারকা এখনো কমই আছে। রাশিয়ান দল জেনিতে খেলেন হাল্ক। রুশ মিডিয়া জানিয়েছে, সাংহাই ৫৫ মিলিয়ন ইউরো খরচ করছে জেনিত থেকে হাল্ককে নিতে। অবশ্য চীনা ক্লাবটির জেনারেল ম্যানেজার বলেছেন, অতো বেশি টাকার খবর সত্যি না।

জানা গেছে বৃহস্পতিবার হাল্কের মেডিক্যাল হবে। এরপরই আনুষ্ঠানিক ভাবে এই ফুটবলার সাংহাই দলের হয়ে যাবে। আয়োজন করা হবে একটি সংবাদ সম্মেলনও। হাল্কের দলবদলে সম্ভবত এশিয়ান ট্রান্সফারের রেকর্ড ভাংতে যাচ্ছে। এই বছরই শাখতার দোনেশ্ক থেকে ৫০ মিলিয়ন ইউরোতে জিয়াংসু সানিংয়ে যোগ দিয়েছিলেন ব্রাজিলের মিডফিল্ডার আলেক্স টেইজেইরা। হাল্ক ব্রাজিলের হয়ে ৪৬ ম্যাচ খেলেছেন। ১১টি গোল করেছেন। এখন অবশ্য জাতীয় দলের বাইরে তিনি।

সম্পর্কিত:
পাতা থেকে: