মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২১ আগস্ট ২০১৭, ৬ ভাদ্র ১৪২৪, সোমবার, ঢাকা, বাংলাদেশ

রংপুরে পাচারকারীর খপ্পর থেকে উদ্ধার কিশোরী

প্রকাশিত : ২৯ জুন ২০১৬, ১১:৪৭ এ. এম.
রংপুরে পাচারকারীর খপ্পর থেকে উদ্ধার কিশোরী

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ ফেসবুকে বন্ধুত্বের পরিচয় হয় পাকিস্তানি যুবক রাফি খানের সাথে। অতপরঃ শুরু হয় প্রেম। কিশোরী ফাতেমা-তুজ-জোহরা সিদ্ধান্ত নেয় বাড়ি থেকে পালিয়ে পাকিস্তান চলে যাবে। এক পর্যায়ে সুমন নামে এক দালালের সাথে পরিচয় করে পাকিস্তানের ওই রাফি। তবে পালিয়েও শেষ রক্ষা হলো না তার। রংপুরে পুলিশের হাতে কিশোরী উদ্ধার হলেও পালিয়ে যায় পাচারকারী দালাল সুমন।

আজ বুধবার সকালে রংপুরের কোতয়ালী থানা পুলিশের মিডিয়া উইং কর্মকর্তা এস আই মজনু মিয়া জানান-, ঢাকার ধামরাই গুম গ্রাম যাদবপুরের মোশারফ হোসেনের কন্যা নবম শ্রেণি ছাত্রী ফাতেমা জোহরা মুক্তির সাথে পাকিস্তানি নাগরিক রাফি খানের ফেসবুকে পরিচয় হয়। ফেসবুকে পরিচয়ের সূত্র ধরে তাদের স¤পর্ক গভির হয়। এক পর্যায়ে রাফি খান মেয়েটিকে পাকিস্তান চলে আসার প্রস্তাব দেয়। রাফি খান ফেসবুকে জানায় রংপুরে সুমন নামে এক যুবক তাকে হিলি সীমান্ত দিয়ে ভারত হয়ে পাকিস্তান নিয়ে যাবে। রাফি খানের প্রস্তাবে সারা দিয়ে ঢাকা থেকে মঙ্গলবার সন্ধ্যায় মেয়েটি রংপুর নগরীর কামারপাড়া বাস স্টান্ডে এসে নামে হিলি যাওয়ার উদ্দেশ্যে। এ সময় সুমন তাকে রংপুরের ঢাকা কোচ স্ট্যান্ডে গ্রহন করে। এ সময় মেয়েটি হিলি সীমান্ত ও পাকিস্তান আর কতদুর জানতে চাইলে এলাকার লোকজনের সন্দেহ হলে পুলিশকে খবর দেয়। পুলিশ তাৎক্ষনিকভাবে ছুটে এসে মেয়েটি উদ্ধার করলেও সুমন নামের ওই দালাল পালিয়ে যায়।

রংপুর কোতয়ালী থানার ওসি এবিএম জাহিদুল ইসলাম জানান, মেয়েটি জিজ্ঞাসাবাদ করে তার অভিভাবকে খবর দিয়ে রংপুর নিয়ে এসে তাদের মেয়েতে ফিরিয়ে দেয়া হয়।

প্রকাশিত : ২৯ জুন ২০১৬, ১১:৪৭ এ. এম.

২৯/০৬/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: