মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৪ সেপ্টেম্বর ২০১৭, ৯ আশ্বিন ১৪২৪, রবিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

শাস্ত্রির জন্য মন খারাপ কুম্বলের জন্য খুশি

প্রকাশিত : ২৯ জুন ২০১৬, ১১:৩০ এ. এম.
শাস্ত্রির জন্য মন খারাপ কুম্বলের জন্য খুশি

অনলাইন ডেস্ক॥ রবি শাস্ত্রির জন্য মন খারাপ রোহিত শর্মার। তবে অনীল কুম্বলের জন্য খুশি। এই দুই ধরণের অনুভূতি নিয়েই ভারতের ওপেনার কুম্বলের সাথে আজ বুধবার ক্যাম্প শুরু করছেন। ভারতে শুরু হচ্ছে কুম্বলে যুগ।

মাত্র কদিন আগেই কুম্বলেকে নতুন কোচ হিসেবে নিয়োগ দিয়েছে ভারত। তার আগের দেড় বছর টিম ডিরেক্টর হিসেবে ভারতকে পথ দেখিয়েছেন শাস্ত্রি। তিনি ভারতের কোচ হতে চেয়ে আবেদন করেছিলেন। কাজটা না পেয়ে হতাশ হয়েছেন। ভারত দল যে শাস্ত্রিকে মিস করবে সেটাই বললেন রোহিত, "আমাদের যখন নড়বড়ে অবস্থা ছিল তখন দায়িত্ব নিয়েছিলেন তিনি (শাস্ত্রি)। দলের সাথে যোগ দিয়েই ইতিবাচক পরিবেশ তৈরি করেছিলেন।"

শাস্ত্রিকে কোচ হিসেবে না পাওয়ার হতাশা আছে রোহিতের। কিন্তু ভারত দলের সতীর্থ হিসেবে একটি টেস্টে কুম্বলেকে পাওয়া রোহিত নতুন কোচকে নিয়ে দারুণ খুশি। "মুম্বাই ইন্ডিয়ান্সে তার সাথে দুই বছরের অভিজ্ঞতা আছে আমার। আমি অধিনায়ক ছিলাম। তিনি কোচ ও মেন্টর।" রোহিত বলেছেন, "আমার ভাগ্য ভালো যে তিনি অবসর নেওয়ার আগে শেষ মাসটায় তার সাথে খেলতে পেরেছি। ২০০৮ সালের কথা মনে আছে। শ্রীলঙ্কায় টেস্ট দলের সদস্য ছিলাম আমি। তিনি (কুম্বলে) অধিনায়ক ছিলেন। তার মানসিকতা এমন যে কখনো হাল ছাড়েন না। তিনি সবাইকে উজ্জীবীত করেন। চ্যালেঞ্জ নিতে উৎসাহিত করেন।"

প্রকাশিত : ২৯ জুন ২০১৬, ১১:৩০ এ. এম.

২৯/০৬/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: