২০ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৫ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

পাটকল শ্রমিকদের ৫ দফা দাবিতে সংবাদ সম্মেলন


স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ বাংলাদেশ রাষ্ট্রায়ত্ত পাটকল সিবিএ-ননসিবিএ ঐক্য পরিষদের নেতারা ৩০ জুনের মধ্যে পাটকল শ্রমিকদের সকল পাওনা পরিশোধ, আসন্ন মৌসুমে পাট কেনার জন্য প্রয়োজনীয় অর্থ প্রদানসহ ৫ দফা দাবি জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন। মঙ্গলবার দুপুরে খুলনা প্রেসক্লাবে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে ঐক্য পরিষদের আহ্বায়ক সোহরাব হোসেনের টার্মিনেশনপত্র প্রত্যাহার করে চাকরিতে পনর্বহালের দাবি করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ঐক্য পরিষদের সদস্য সচিব এস এম জাকির হোসেন। এ সময় উপস্থিত ছিলেন জেজেআই জুট মিলের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ মলিক, পাটিনাম জুট মিলের সভাপতি কাওসার আলী মৃধা, সাধারণ সম্পাদক খলিলুর রহমান, ক্রিসেন্ট জুট মিলের সিবিএ সভাপতি দ্বীন ইসলাম, স্টার জুট মিলের সিবিএ সভাপতি বিলাল মলিক, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, ইস্টার্ণ জুট মিলের সিবিএ সভাপতি আলাউদ্দিন, জেজেআই জুট মিলের সিবিএ সভাপতি হাসান উলাহ, কার্পেটিং জুট মিলের সিবিএ সভাপতি জাহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুল ওহাব, আলীম জুট মিলের সভাপতি আব্দুস সালাম ও সাধারণ সম্পাদক আব্দুর রশিদ।

আশুলিয়ায় প্রকাশ্যে গুলি করে ব্যাংক কর্মকর্তার টাকা ছিনতাই

নিজস্ব সংবাদদাতা, সাভার, ২৮ জুন ॥ আশুলিয়ায় ছানোয়ার হোসেন (৩৯) নামের ডাচ্-বাংলা মোবাইল ব্যাংকের সেল্স ম্যানেজারকে প্রকাশ্যে গুলি করে কয়েক লাখ টাকা ছিনিয়ে নিয়ে গেছে সন্ত্রাসীরা।

মঙ্গলবার দুপুরে আশুলিয়া ইউনিয়নের চারাবাগ রাজু মার্কেটের সামনে এ ঘটনা ঘটে। প্রকাশ্যে দিন-দুপুরে গুলি করে টাকা ছিনতাইয়ের ঘটনায় ওই এলাকায় ব্যবসায়ীদের মাঝে আতঙ্ক দেখা দিয়েছে। গুলিবিদ্ধ ব্যক্তির সঙ্গে থাকা রাসেল নামের এক প্রত্যক্ষদর্শী জানায়, দুপুরে ডাচ্-বাংলা মোবাইল ব্যাংকের সেল্স ম্যানেজার ছানোয়ার হোসেন আনোয়ার জং আশুলিয়া সড়কের চারাবাগ রাজু মার্কেটের নিউ সিটি ফার্মেসি থেকে কয়েক লাখ টাকা তুলে ডাচ্-বাংলা ব্যাংকে জমা দিতে নিজের মোটরসাইকেলে ওঠার সময় আগে থেকে ওই মার্কেটে মোটরসাইকেলে ওৎ পেতে থাকা পাঁচজন সন্ত্রাসী তাকে প্রকাশ্যে ডান পায়ের মধ্যে গুলি করে টাকার ব্যাগটি ছিনিয়ে নেয় এবং এলাকায় কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে আতঙ্ক সৃষ্টি করে পালিয়ে যায়। পরে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে।