২৪ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই ঘন্টায়  
Login   Register        
ADS

ইঞ্জিনিয়ার তৌহিদুর রহমান শাহ্জালাল ইসলামী ব্যাংকের চেয়ারম্যান


রবিবার অনুষ্ঠিত শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের ২৩৫তম সভায় সর্বসম্মতিক্রমে ইঞ্জিনিয়ার মোঃ তৌহিদুর রহমান ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। একই সভায় মহিউদ্দিন আহমেদ ও মোঃ হারুন মিয়া পরিচালক পর্ষদের ভাইস-চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

নব নির্বাচিত চেয়ারম্যান দেশের অন্যতম বৃহত্তম সি ফুড এক্সপোর্ট ইন্ডাস্ট্রি ফ্রেশ ফুডস লিমিটেড এবং সি ফ্রেশ লিমিটেডের চেয়ারম্যান এবং ব্যবস্থাপনা পরিচালক। তিনি রফতানিমুখী বৃহৎ নীট গার্মেন্টস কম্পোজিট ফ্যাক্টরি লিবাস টেক্সটাইল লিঃ ও ফ্রেশ এক্সপোর্ট এ্যান্ড ইমপোর্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক। তিনি তাকাফুল ইসলামী ইন্স্যুরেন্স কোম্পানি লিঃ এবং শাহ্জালাল ইসলামী ব্যাংক সিকিউরিটিজের পরিচালক। এছাড়া তিনি প্রাইম ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান। -বিজ্ঞপ্তি।

এনআরবি ব্যাংকের নতুন চেয়ারম্যান মাহতাবুর রহমান

সোমবার এনআরবি ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদের ৩৯তম সভায় মোহাম্মদ মাহতাবুর রহমান (নাসির) সর্বসম্মতিক্রমে ব্যাংকের নতুন চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন। ইতোপূর্বে তিনি ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। প্রথিতযশা ব্যবসায়ী মাহতাবুর রহমান সৌদি আরবের মক্কায় তার পারিবারিক ব্যবসা ‘আল হারমাইন পারফিউমস্’ের মাধ্যমে তার ব্যবসায়ী ক্যারিয়ার শুরু করেন। তিনি বর্তমানে আল হারমাইন পারফিউমস্ গ্রুপ অব কোম্পানিজের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক। সংযুক্ত আরব আমিরাত, জিসিসি ও অন্যান্য দেশে বিভিন্ন নামে বর্তমানে প্রতিষ্ঠানটির ১০০টির ওপর শাখা রয়েছে (আল হারমাইন পারফিউমস্, আল হারমাইন ট্রেডিং এলএলসি, অউধ আল হারমাইন, নূর আল হারমাইন ট্রেডিং এলএলসি এবং আল হালাল পারফিউমস্ ইন্ডাস্ট্রি এলএলসি)। -বিজ্ঞপ্তি