মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২১ আগস্ট ২০১৭, ৬ ভাদ্র ১৪২৪, সোমবার, ঢাকা, বাংলাদেশ

ঈদ উপলক্ষে যৌথ প্রচারে এলো ওয়াওবক্স ও কেমু

প্রকাশিত : ২৯ জুন ২০১৬

ঈদ সামনে রেখে ওয়াওবক্সের মাধ্যমে গ্রাহকদের কাছে কেমু’র সাশ্রয়ী মূল্যের পণ্য তুলে দিতে একসঙ্গে কাজ করবে গ্রামীণফোন ও তরুণদের জন্য টেলিনরের লাইফস্টাইল ভিত্তিক এ্যাপ্লিকেশন ওয়াওবক্স। ওয়াওবক্স ঈদ উৎসব প্রচার চলাকালে গ্রাহকরা মোবাইলে এ্যাপ্লিকেশন ব্যবহার করে বিভিন্ন দামের পণ্য ও সেবার ওপর সুপার ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন। গ্রাহককে সবচেয়ে ভাল ডিলটি খুঁজে পেতে সহায়তা করতে এ প্রচারে কেমুর সঙ্গে যৌথভাবে কাজ করবে গ্রামীণফোন। গ্রামীণফোন সামনের দিনগুলোতেও ওয়াওবক্স ব্যবহারকারীদের জন্য এমন চমৎকার অভিজ্ঞতা ও চমক নিয়ে আসার ব্যাপারে আশাবাদী।

গ্রাহকের জন্য সম্পূর্ণ অভিনব ও ভিন্নধারার জীবনধারাভিত্তিক এ্যাপ্লিকেশন ওয়াওবক্স। এ এ্যাপের মাধ্যমে গ্রামীণফোনের গ্রাহকরা চলতি খবর, খেলার খবর, স্বাস্থ্য বিষয়ক টিপস, জোকস, মজার গেমস, বিনামূল্যে গান শোনা, সবচেয়ে ভালো হোটেল ও রেস্টুরেন্টের ডিল, গ্রামীণফোনের পণ্য ও সেবার ওপর হালনাগাদ খবর এবং বিশেষ অফারসহ নানা বিষয়ে জানতে পারবেন।

এ প্রচার নিয়ে কেমু’র কান্ট্রি ম্যানেজার কাজী জুলকারনাইন বলেন, ‘ঈদের ঠিক পূর্ব মুহূর্তে গ্রাহকদের জন্য ওয়াওবক্স ও কেমুর সাশ্রয়ী মূল্যে পণ্য কেনার এ প্রচার খুবই সময়োপযোগী।’ –বিজ্ঞপ্তি

নতুন স্মার্ট সল্যুশন্স ও ঈদ এয়ারটেল প্যাকেজ অফার আনল উই

নতুন স্মার্ট সল্যুশন্স মডেল এ১ বাজারে আনল উই। সঙ্গে থাকছে মোবাইল অপারেটর এয়ারটেলের ঈদ প্যাকেজ বান্ডেল। এ বিষয়ে দুটি প্রতিষ্ঠানের মধ্যে সম্প্রতি একটি চুক্তি স্বাক্ষর হয়েছে।

আমরা কোম্পানিজ’র কার্যালয়ে এয়ারটেল বাংলাদেশের চীফ ফিন্যান্সিয়াল অফিসার (সিএফও) ইন্দ্রদীপ মজুমদার, এয়ারটেল বাংলাদেশের হেড অব মার্কেটিং সত্যজিৎ ভি পি বালেকুন্দ্রি, উই’র প্রধান নির্বাহী ইন্তেখাব মাহমুদ, উই’র চীফ অপারেটিং অফিসার মোরশেদ আলম এবং উই’র হেড অব ব্র্যান্ড এ্যান্ড কমিউনিকেশন্স মুন্তাসির আহমেদ’র উপস্থিতিতে ঈদ বান্ডেল অফারটি নিশ্চিৎ করেন। এ্যান্ড্রয়েড ৫.১ ললিপপচালিত স্বল্পমূল্যের নতুন উই এ১-এর সঙ্গে ক্রেতা বিনামূল্যে পাবেন ১৮৯৪ টাকার চমৎকার এয়ারটেল বান্ডেল। নতুন মডেল এ১ ছাড়াও বাজারে উই’র চলতি মডেল এল১, আর১, বি১ এবং ভি১-এর সঙ্গে ক্রেতা বিনামূল্যে যথাক্রমে ২৮৬০, ৩৮২৬, ৫৩৫৬ এবং ৬১২২ টাকা মূল্যের এয়ারটেল প্যাকেজ বান্ডেল অফার উপভোগ করতে পারবেন। -বিজ্ঞপ্তি

মুক্তিযোদ্ধাদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার ॥ ঈদ উপলক্ষে মুক্তিযোদ্ধাদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছে মুক্তিযোদ্ধাদের সংগঠন ন্যাশনাল এফ এফ ফাউন্ডেশন। সংগঠনটির পক্ষে ৫০০ মুক্তিযোদ্ধাকে শাড়ি, পাঞ্জাবি ও লুঙ্গি উপহার দেয়া হয়।

মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মুক্তিযোদ্ধাদের হাতে উপহার সামগ্রী তুলে দেন। মঙ্গলবার সকালে মুক্তিযুদ্ধ মন্ত্রণালয়ের বঙ্গবন্ধুর প্রতিকৃতির সামনে মুক্তিযোদ্ধাদের মাঝে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানটি জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে শুরু হয়।

প্রকাশিত : ২৯ জুন ২০১৬

২৯/০৬/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: