২৩ ফেব্রুয়ারী ২০১৮, ১১ ফাল্গুন ১৪২৪, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

কক্সবাজারে ট্রাফিক পুলিশের ব্যাপক চাঁদাবাজি

প্রকাশিত : ২৮ জুন ২০১৬, ০২:৫৮ পি. এম.

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ আসন্ন ঈদকে সামনে রেখে কক্সবাজার ট্রাফিক পুলিশের টিআই বজলু ও দেলোয়ার বিভিন্ন ধরণের যানবাহন আটকানো- নগদ নারায়ণে ছেড়ে দেয়াসহ চাঁদাবাজিতে লিপ্ত রয়েছে। প্রয়োজনীয় কাগজপত্র থাকা সত্বেও গ্রাম থেকে শহরে প্রবেশকৃত গাড়ি অহেতুক আটক করে জোর পূর্বক টাকা আদায়ের অহরহ ঘটনা ঘটিয়ে যাচ্ছে। চাহিদা মতো টাঁদা না দিলে চালক ও মালিকদের নাজেহাল করে যাচ্ছে বলে অভিযোগ রয়েছে। ট্রাফিক পুলিশের ঈদ বাণিজ্য বন্ধ করা, ন্যায় বিচার ও হয়রানি থেকে বাচার জন্য চালক ও মালিকরা আন্দোলনের ঘোষণা দিয়ে মঙ্গলবার সকালে বিভিন্ন কর্মসুচি ঘোষণা করেছে।

অভিযোগে জানা গেছে, কক্সবাজার শহর যানবাহন নিয়ন্ত্রণ শাখা ট্রাফিক বিভাগে বর্তমানে ২ জন ট্রাফিক ইন্সপেক্টর (টিআই), ২ জন সার্জেন্ট সহ ১০ জন কনস্টেবল রয়েছে। তারা বিভিন্ন যানবাহন থেকে টোকেন ভিত্তিক অন্তত কোটি টাকা চাঁদাবাজি করে আসছে প্রত্যেক মাসে।

ট্রাফিক পুলিশের এধরনের অনৈতিক কাজ বন্ধের দাবীতে আজ মঙ্গলবার চালকরা আন্দোলন কর্মসুচির ঘোষণা দিয়েছেন। এব্যাপারে অভিযুক্ত ট্রাফিক ইন্সপেক্টর বজলু ও দেলোয়ার চাঁদাবাজির অভিযোগ সত্য নয় দাবী করে বলেন, আমরা সরকারী দায়িত্ব পালন করছি। এখানে কে কি বলছে-সেটা আমাদের দেখার বিষয় নয়।

প্রকাশিত : ২৮ জুন ২০১৬, ০২:৫৮ পি. এম.

২৮/০৬/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: