মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২২ সেপ্টেম্বর ২০১৭, ৭ আশ্বিন ১৪২৪, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

যৌনতা আর বিশ্বাসঘাতকতার গল্প ‘ক্ষত’

প্রকাশিত : ২৮ জুন ২০১৬, ০১:৪৩ পি. এম.
যৌনতা আর বিশ্বাসঘাতকতার গল্প ‘ক্ষত’

অনলাইন ডেস্ক॥ প্রথমবারের মত বড় পর্দায় জুটি বাঁধতে চলেছেন টালিগঞ্জের তারকা অভিনেতা প্রসিনজিৎ এবং এসময়ের সাড়া জাগানো অভিনেত্রী পাওলি দাম। কমলেশ্বর মুখার্জি পরিচালিত ক্রাইম থ্রিলার ধাঁচের সিনেমা 'ক্ষত'-তে দুই ভিন্ন প্রজন্মের জনপ্রিয় এই দুই তারকা ছাড়া আরও আছেন অভিনেত্রী রাইমা সেন। সম্প্রতি মুক্তি পেয়েছে সিনেমাটির শ্বাসরুদ্ধকর এক ট্রেইলার।

একই সিনেমায় জোট বাঁধতে যাচ্ছেন পাওলি-প্রসেনজিত-রাইমা, এমন খবরে টালিগঞ্জের সিনেমা ভক্তরা মুখিয়ে ছিলেন তাদের একঝলক দেখবার জন্য। দু মিনিট পাঁচ সেকেন্ডের ট্রেইলারের পুরোটাই ঠাঁসা রহস্যঘেরা গল্পের জটে; যেখানে যৌনতার আবেদনের সঙ্গে রয়েছে জীবন-মৃত্যুর মরণখেলাও।

ট্রেইলার মুক্তির সঙ্গে সঙ্গেই ইউটিউবে ভিড় করেছেন ভক্তরা, ট্রেইলারটি একদিনেই দেখা হয়ে গেছে ৩৭ হাজারবার।

ট্রেইলারটি নিজের টুইটার অ্যাকাউন্টে শেয়ার করেন ৫৩ বছর বয়সী প্রসেনজিৎ। সঙ্গে লিখেন, "জুলাইয়ে মুক্তি পেতে যাওয়া 'ক্ষত' প্রেম, যৌনকামনা, ঘৃণা আর বিশ্বাসঘাতকতার মিশেলে এক সিনেমা। বহু প্রতীক্ষিত ট্রেইলারটি নিয়ে এলাম এবার।"

প্রসেনজিৎ এই সিনেমায় অভিনয় করেছেন একজন লেখকের চরিত্রে, যার রয়েছে রহস্যময় এক ক্ষমতা। তিনি তার লেখা দিয়েই বলে দিতে পারেন, কি অপেক্ষা করছে ভবিষ্যতে।

একটি মাত্র সংলাপেই নিজের চরিত্রের গভীরতা তুলে ধরেন তিনি।"লোকে যেটা বলে, আমি সেটা করিনা। আমি যেটা লিখি, সেটা লোকে করে।"

ট্রেইলার বলছে, ত্রিভুজ প্রেমের এক জটিল সম্পর্কে দেখা যাবে পাওলি দাম, প্রসেনজিত এবং রাইমা সেনকে। দেখা মিলেছে প্রসেনজিৎ এবং পাওলির ঘনিষ্ঠ এক চুম্বন দৃশ্যেরও।

মহানায়িকা সুচিত্রা সেন-এর নাতনি রাঈমা সেনের সঙ্গে এটি তৃতীয় সিনেমা হলেও পাওলি দামের সঙ্গে 'ক্ষত'ই হতে যাচ্ছে প্রসেনজিৎ- এর প্রথম সিনেমা।

এই মূহুর্তে সত্যজিৎ রায় এর 'মহানায়ক' অবলম্বরে নির্মিত টিভি সিরিজে কাজ করছেন পাওলি। বড় পর্দায় একসঙ্গে অভিষেক তো হচ্ছেই, ছোটপর্দায় ও স্টার জলসার এই সিরিজে তাঁর বিপরীতে আছেন প্রসেনজিৎও। ২৭ শে জুন থেকে প্রচারিত হবে সিরিজটি।

প্রকাশিত : ২৮ জুন ২০১৬, ০১:৪৩ পি. এম.

২৮/০৬/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: