১৮ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের বিরুদ্ধে মানববন্ধন


নিজস্ব সংবাদদাতা, পটুয়াখালী ॥ পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) উপাচার্য মো. শামুসদ্দীনের বিরুদ্ধে নানা ব্যাপক অনিয়ম-স্বজনপ্রীতি, দূর্ণীতি ও বিএনপি-জামায়তাকে পূর্নবাসনের অভিযোগ উঠেছে। উপাচার্য়ের বিরুদ্ধে এসকল অনিয়মের প্রতিবাদে গতকাল সোমবার সকালে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে দুমকি উপজেলা সম্মিলিত নাগরিক ফোরামের ব্যানারে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করা হয়েছে। এই প্রতিবাদ সমাবেশ থেকে বিশ্ববিদ্যালয় দুর্ণীতিমুক্ত করতে নানা কর্মসুচি দেওয়া হবে বলে সমাবেশ থেকে ঘোষণা দেওয়া হয়।

আজ মঙ্গলবার বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের ২য় গেট সংলগ্ন বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের আভ্যন্তরীন সড়কে ঘন্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচি চলাকালে সেখানে বক্তব্য রাখেন দুমকি উপজেলা নাগরিক ফোরামের সভাপতি, বিশ্ববিদ্যালয়ের সাবেক ডেপুটি রেজিষ্ট্রার, মুক্তিযোদ্ধা আব্দুল হাকিম খান, সংগঠনের সাধারন সম্পাদক সৈয়দ শাহ আলম, মুক্তিযোদ্ধা কাজী আঃ মোতালেব, জাপা নেতা সৈয়দ জিয়াউল হাসান, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ শফিকুল ইসলাম খান প্রমুখ।

এ ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য মো. শামুসদ্দীন বলেন, আসলে যেসকল অভিযোগ করা হয়েছে তা সঠিক নয়। আর নিয়োগ আমি একা দেই না। এখানে নিয়োগ কমিটি রয়েছে।

সম্পর্কিত:
পাতা থেকে: