মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৫ সেপ্টেম্বর ২০১৭, ১০ আশ্বিন ১৪২৪, সোমবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

কেনি ওয়েস্টের ওপর চটেছেন টেইলর

প্রকাশিত : ২৮ জুন ২০১৬, ১২:১৯ পি. এম.
কেনি ওয়েস্টের ওপর চটেছেন টেইলর

অনলাইন ডেস্ক॥ কেনি ওয়েস্টের নতুন বিতর্কিত মিউজিক ভিডিওতে নিজের নগ্ন মোমের মুর্তি দেখে ফের কেনির ওপর বেজায় চটেছেন টেইলর সুইফট। টেইলর জানান তিনি মিউজিক ভিডিওটি দেখে আতঙ্কিত হয়ে পড়েছেন। কেনির বিরুদ্ধে কী পদক্ষেপ নেওয়া যায় তাও নাকি ভেবে দেখছেন সুইফট।

শুক্রবার প্রকাশিত কেনির ওই নতুন বিতর্কিত মিউজিক ভিডিওতে বিশ্বের ১২ জন সেলিব্রিটির নগ্ন মোমের মু্র্তি ব্যবহার করা হয়েছে। মিউজিক ভিডিওটির একটি দৃশ্যে দেখা যায় মুর্তিগুলো একটি লম্বা বিছানায় পাশাপাশি শোয়ানো রয়েছে। এর মধ্যে কেনি ওয়েস্টের নিজের মুর্তিও রয়েছে। মোমের তৈরি মুর্তিগুলো ছিল পুরোপুরি নগ্ন এবং স্পষ্টভাবেই সেগুলো চেনা যাচ্ছিল। আর এমন কয়েকজন সেলিব্রিটির মুর্তিও সেখানে ছিল যাদের মধ্যে সাংঘর্ষিক সম্পর্ক রয়েছে।

ভিডিওতে যাদের মুর্তি ছিল: কেনি ওয়েস্ট, ডোনাল্ড ট্রাম্প, টেইলর সুইফট, ক্রিস ব্রাউন, কেনি ওয়েস্ট, কিম কার্দাশিয়ান, কেইটলিন জেনার, বিল ক্রসবি, অ্যাম্বার রোজ, আনা উইন্টৌর, জর্জ বুশ ও রায় জে।

আগে থেকেই বিতর্কের জন্ম দেওয়া কয়েকজন তারকার মুর্তি পাশাপাশি রাখায় ফের বিতর্কের ঝড় উঠেছে। সবচেয়ে বেশি বিতের্কের জন্ম দিয়েছে গায়িকা রিহান্না ও ক্রিস ব্রাউনের মুর্তি দুটি পাশাপাশি রাখায়। কারণ ক্রিস ব্রাউন একবার রিহান্নাকে নিপীড়ন করেছিলেন। এছাড়া কেনির সাবেক প্রেমিকা অ্যাম্বার রোজ ও রায় জে-র মুর্তি দুটি পাশাপাশি রাখায়ও ব্যাপক বিতর্কের সৃষ্টি হয়েছে। কারণ রায় জে একবার কেনি ওয়েস্টের স্ত্রী কিম কার্দাশিয়ানের এক্স রেটেড ভিডিও ফাঁস করে দিয়েছিলেন।

তবে ক্রিস ব্রাউন নাকি কেনির ভিডিওতে নিজের নগ্ন মুর্তি দেখে মজাই পেয়েছেন। কেনি ওয়েস্টকে মেধাবী কিন্তু পাগল আখ্যা দিয়ে একটি টুইটও নাকি করেছেন ব্রাউন।

প্রসঙ্গত, এর আগেও টেইলর সুইফট কেনি ওয়েস্টের ওপর বেজায় চটেছিলেন। একটি গানের কথায় কেনি ওয়েস্ট দাবি করেছিলেন তিনি নাকি টেইলর সুইফটকে বিখ্যাত বানিয়েছেন। ওই গানের একটি লাইন ছিল এমন, “আই ফিল লাইক মি অ্যান্ড টেইলর মাইট স্টিল হ্যাভ সেক্স. হোয়াই? আই মেড দ্যাট বিচ ফেমাস.” সূত্র: হলিউড লাইফ ডটকম

প্রকাশিত : ২৮ জুন ২০১৬, ১২:১৯ পি. এম.

২৮/০৬/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: