১৮ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই ঘন্টায়  
Login   Register        
ADS

ঈদ ভ্রমণ সহজ করতে রবি’র বিডিটিকেটস


ঢাকায় কিংবা ঢাকার বাইরে ঈদের ছুটি কাটাতে যাওয়া দুই শ্রেণীর মানুষকেই টিকেট কাটা নিয়ে সমস্যা পোহাতে হয়। এ সমস্যা লাঘবে তাদের জন্য আকর্ষণীয় সুযোগ নিয়ে এসেছে অনলাইন টিকেটিং প্লাটফর্ম বিডিটিকেটসডটকম।

বাস ও লঞ্চের টিকেট কেনার জন্য সবচেয়ে সুবিধাজনক উপায় নিয়ে এসেছে বিডিটিকেটসডটকম। ঈদের ছুটিকে সামনে রেখে যারা টিকেট কাউন্টারে ভিড় করেন তাদের জন্যই এ বিকল্প সুযোগ। এতে ক্রেডিট-ডেবিট কার্ড কিংবা মোবাইল ব্যাংকিয়ের মাধ্যমে সহজে ও নিরাপদে টিকেটের অর্থ পরিশোধ করতে পারবেন গ্রাহকরা।

অনলাইনে টিকেট কেনা হয়ে গেলে বিডিটিকেটসডটকম এসএমএস ও ইমেইলের মাধ্যমে গ্রাহকের বিপরীতে ই-টিকেট ইস্যু করে। এরপর লঞ্চে বা বাসে ওঠার সময় টিকেট যাচাইয়ের অংশ হিসেবে যাত্রীদের তার মোবাইল নম্বর অথবা ইমেইল জানাতে হবে।

গ্রাহকদের আরো সুবিধার জন্য বিডিটিকেটসডটকম টেলিফোন বুকিং সেবাও চালু করেছে। এক্ষেত্রে বাস ও লঞ্চের টিকেটের টাকা বুকিংয়ের দিনই পরিশোধ করার জন্য গ্রাহককে প্রতিশ্রুতি দিতে হয়। এ ধরনের বুকিং সেবা প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত পাওয়া যাবে। ০১৮৭২৫০০০০০ নম্বরে ফোনকল করে গ্রাহকরা এ সুবিধা পেতে পারবেন। অনলাইনে টিকেট প্রাপ্তির ব্যাপারে সহযোগিতার জন্যও এই নম্বরে কল করা যাবে। ঢাকায় ঈদের ছুটি কাটানো ব্যক্তিদের বিনোদনের অবিচ্ছেদ্য অংশ সিনেপ্লেক্স বা ব্লকবাস্টার সিনেমা হলে চলচ্চিত্র দেখা। বিডিটিকেটসডটকম অনলাইনে সিনেমা হলের টিকেট কাটার একমাত্র প্লাটফর্ম। এর মাধ্যমে দর্শকরা ঘরে বসেই নিজেদের সুবিধামতো টিকেট কাটতে পারবেন। স্বাচ্ছন্দ্যে টিকেট কাটার জন্য গ্রাহকের ভিসা বা মাস্টার কার্ডটি সক্রিয় থাকতে হবে।-বিজ্ঞপ্তি