মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৪ সেপ্টেম্বর ২০১৭, ৯ আশ্বিন ১৪২৪, রবিবার, ঢাকা, বাংলাদেশ

উইম্বল্ডনে জয়ে শুরু স্টোসার-লিসিকির

প্রকাশিত : ২৮ জুন ২০১৬

স্পোর্টস রিপোর্টার ॥ সোমবার থেকে শুরু হয়েছে উইম্বল্ডন। টুর্নামেন্টের প্রথম দিনেই কোর্টে নামেন সামান্থা স্টোসার, সাবিনে লিসিকির মতো তারকারা। জয় দিয়েই যাত্রা শুরু করেছেন তারা। প্রথম পর্বে অস্ট্রেলিয়ান টেনিস তারকা সামান্থা স্টোসার ৭-৫ এবং ৬-৩ সেটে হারান পোল্যান্ডের মাগদা লিনেত্তিকে। আর জার্মানির সাবিনে লিসিকি হারান আমেরিকার শেলবি রজার্সকে।

২০১১ সালে ইউএস ওপেনের চ্যাম্পিয়ন হন সামান্থা স্টোসার। কিন্তু এরপর আর কোন টুর্নামেন্টেই নিজেকে মেলে ধরতে পারেননি তিনি। গত মৌসুমে উইম্বল্ডনের তৃতীয় পর্ব থেকেই ছিটকে পড়েন বর্তমানে টেনিস র‌্যাঙ্কিংয়ের ১৬ নাম্বারে থাকা এই অস্ট্রেলিয়ান। তবে এবার অল ইংল্যান্ড ক্লাবে বেশ আত্মবিশ্বাস নিয়েই যাত্রা শুরু করেন তিনি। প্রথম রাউন্ডের ম্যাচে প্রতিপক্ষকে ৭-৫ এবং ৬-৩ সেটে হারিয়ে তার প্রমাণও দিয়েছেন স্টোসার। তবে ৩২ বছর বয়সী এই অস্ট্রেলিয়ান কোথায় গিয়ে থামেন সমর্থকদের সেটাই এখন দেখার অপেক্ষা। এদিকে উইম্বল্ডনের সাবেক ফাইনালিস্ট সাবিনে লিসিকি টুর্নামেন্টের প্রথম পর্বে রীতিমতো উড়িয়েই দিয়েছেন আমেরিকার শেলবি রজার্সকে।

এদিন তিনি ৬-১ এবং ৬-৩ সেটে পরাজিত করেন রজার্সকে। এছাড়াও তার স্বদেশী কারিনা উইটহোইফট ৬-১ এবং ৬-৪ সেটে লজ্জাজনক পরাজয় উপহার দেন রোমানিয়ার ২৫তম বাছাই ইরিনা বেগুকে।

প্রকাশিত : ২৮ জুন ২০১৬

২৮/০৬/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলার খবর



শীর্ষ সংবাদ: