১৯ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

জরুরী অবতরণকালে সিঙ্গাপুর এয়ারলাইন্সের বিমানে আগুন


সিঙ্গাপুর থেকে ইতালির মিলান যাওয়ার পথে সোমবার জরুরী অবতরণের সময় সিঙ্গাপুর এয়ারলাইন্সের (এসআইএ) একটি বিমানে আগুন ধরে যায়। বিমানটির ইঞ্জিন থেকে তেল সংক্রান্ত সতর্ক বার্তার পর এই ঘটনা ঘটে বলে বিমান কর্তৃপক্ষ একথা জানিয়েছে। খবর এএফপির।

এই ঘটনায় বোয়িং ৭৭৭-৩০০ইআর এর কোন আরোহী আহত হয়নি। এসআইএ এক বিবৃতিতে জানায়, বিমানটি সিঙ্গাপুর থেকে মিলান যাওয়ার পথে ইঞ্জিন থেকে তেল সতর্ক বার্তার কারণে পাইলট এটিকে আবার সিঙ্গাপুরে ফিরিয়ে নিয়ে যেতে বাধ্য হন।

চাঙ্গি বিমানবন্দরে স্থানীয় সময় সকাল ৬টা ৫০ মিনিটে অবতরণের সময় এর ডান ইঞ্জিনে আগুন ধরে যায়। বিমানবন্দরের জরুরী বিভাগ আগুন নিভিয়ে ফেলে এবং এই ঘটনায় ২২২ যাত্রী ১৯ ক্রুর কেউই আহত হয়নি।

লড়াই চালিয়ে যাওয়ার ঘোষণা দিলেন করবিন

ব্রিটেনের বিরোধী দলের নেতা জেরিমি করবিন রবিবার জোর দিয়ে বলেছেন, তিনি লেবার পার্টি থেকে পদত্যাগ করবেন না। ব্রেক্সিট (ইউরোপীয় ইউনিয়ন থেকে গ্রেট ব্রিটেনের বের হয়ে যাওয়া) শেষে বিরোধী দলের অন্তত ১৮ জন ছায়ামন্ত্রীর পদত্যাগের পর করবিন এ ঘোষণা দিলেন। খবর টেলিগ্রাফ ও এএফপির।

ব্রেক্সিট প্রতিরোধে প্রচার কৌশল নিয়ে দলের কয়েকজন ছায়ামন্ত্রীর সরে দাঁড়ানোর পরও পদত্যাগ না করার ঘোষণা দিলেন লেবার পার্টির এই নেতা।