মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৪ সেপ্টেম্বর ২০১৭, ৯ আশ্বিন ১৪২৪, রবিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

লজ্জা থাকলে ক্ষমতা ছেড়ে নির্বাচন দিত আওয়ামী লীগ ॥ খালেদা

প্রকাশিত : ২৭ জুন ২০১৬

স্টাফ রিপোর্টার ॥ দেশে আওয়ামী লীগের মদদেই জঙ্গীবাদ হচ্ছে অভিযোগ করে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া বলেছেন, আওয়ামী লীগই জঙ্গী দল। কাজেই আওয়ামী লীগকে ধরলেই জঙ্গীরা ধরা পড়বে। তিনি বলেন, লজ্জাবোধ থাকলে ক্ষমতা ছেড়ে নির্বাচন দিত আওয়ামী লীগ সরকার। রবিবার সুপ্রীমকোর্ট আইনজীবী সমিতি অডিটোরিয়ামে বিএফইউজে ও ডিইউজের ও ঢাকা একাংশের ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপস্থিত সাংবাদিকদের উদ্দেশে বিএনপি চেয়ারপার্সন বলেন, আপনারা দেখেছেন দেশে লুটপাট ও দখলের মহোৎসব চলছে। জাতীয় প্রেসক্লাব পর্যন্ত দখল করে নেয়া হয়েছে। এ সরকার নির্বাচনে ভয় পায় বলে সবকিছু দখল করে নিয়েছে। অনির্বাচিত এ সরকার সম্মান ও লজ্জা থাকলে ক্ষমতা ছেড়ে নির্বাচন দিত।

বিএফইউজের (একাংশ) সভাপতি শওকত মাহমুদের সভাপতিত্বে ইফতার মাহফিলে বিএনপি নেতাদের মধ্যে ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার, চৌধুরী কামাল ইবনে ইউসুফ, আলতাফ হোসেন চৌধুরী, সেলিমা রহমান, এ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন, ডাঃ জাহিদ হোসেন, এ্যাডভোকেট জয়নাল আবদিন, এ্যাডভোকেট আহমেদ আজম খান, রুহুল কবির রিজভী, ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, খায়রুল কবির খোকন, সৈয়দ এমরান সালেহ প্রিন্স, সানাউল্লাহ মিয়া, নিতাই রায় চৌধুরী, তৈমুর আলম খন্দকার।

সাবেক ঢাবি ভিসি এমাজউদ্দিন আহমেদ, রিয়াজউদ্দিন আহমেদ, আলমগীর মহিউদ্দিন, ড. রেজোয়ান সিদ্দিকী, সংগ্রাম সম্পাদক আবুল আসাদ, অধ্যাপক মাহবুবউল্লাহ, রুহুল আমিন গাজী, এম আবদুল্লাহ, এম এ আজিজ, আবদুল হাই শিকদার, জাহাঙ্গীর আলম প্রধান।

প্রকাশিত : ২৭ জুন ২০১৬

২৭/০৬/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

প্রথম পাতা



শীর্ষ সংবাদ: