১৯ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

দর্জি ও কৃষককে পিটিয়ে হত্যা ॥ তিন লাশ উদ্ধার


জনকণ্ঠ ডেস্ক ॥ মাদারীপুরে জমিজমা সংক্রান্ত বিরোধে একজনকে এবং সাভারে মাদক কেনার টাকা না দেয়ায় দর্জিকে পিটিয়ে খুন করা হয়েছে। এছাড়া পুলিশ বিভিন্ন স্থান থেকে উদ্ধার করেছে তিন লাশ। নিজস্ব সংবাদদাতাদের পাঠানো খবর :

মাদারীপুর ॥ জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে সাদ্দাম বেপারীকে (৩২) পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। শনিবার রাত ১১টার দিকে সদর উপজেলার পশ্চিম রাস্তি গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, দীর্ঘদিন ধরে পশ্চিম রাস্তি গ্রামের সাদ্দাম বেপারীর সঙ্গে তার চাচা খলিল বেপারীর জমি নিয়ে বিরোধ চলে আসছে। এ নিয়ে শনিবার রাতে স্থানীয়রা সালিশ বৈঠকে বসে। এ সময় উভয়পক্ষের কথা কাটাকাটির একপর্যায়ে উত্তেজনা সৃষ্টি। এরপর চাচা খলিল বেপারী ও তার ছেলে টিপু সাদ্দামকে পিটিয়ে আহত করে। পরে গুরুতর অবস্থায় সাদ্দামকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য চাচা খলিল বেপারীকে আটক করেছে পুলিশ।

সাভার ॥ মাদক কেনার টাকা না দেয়ায় ধামরাইয়ে দর্জি মাসুম হোসেনকে (৪০) নির্মমভাবে পিটিয়ে হত্যা করেছে এক মাদকসেবী। রবিবার ভোরে বালিয়া ইউনিয়নের ধনী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মাসুম বালিয়া ইউনিয়নের পশ্চিম সূত্রাপুর গ্রামের জালাল উদ্দিনের ছেলে। জানা গেছে, এদিন ভোরে পোশাক শ্রমিক স্ত্রী শাহিদা বেগমকে কালামপুরে তার কর্মস্থলে যাওয়ার জন্য বাসে উঠিয়ে দিয়ে বাড়ি ফেরার পথে মাদকসেবী ইস্রাফিল তার কাছে টাকা চায়। এ সময় সে টাকা দিতে রাজি না হলে ইস্রাফিল তাকে প্রকাশ্যে লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ মৃতদেহ উদ্ধার করে ঢামেক হাসপাতালের মর্গে পাঠায়।

নাটোর ॥ লালপুরে জুয়েল আহমেদ নামে এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকাল সাড়ে ৯টার দিকে নছিরার বিল থেকে তার মৃতদেহটি উদ্ধার করা হয়। নিহত জুয়েল রাজশাহী জেলার বাঘা উপজেলার মিরগঞ্জ এলাকার জহুরুল ইসলামের ছেলে।

এ ঘটনায় নিহত জুয়েলের বন্ধু মাসুদকে আটক করা হয়েছে। পুলিশ ও পরিবার জানায়, শনিবার বিকেলে জুয়েলের বন্ধু মিরগঞ্জ এলাকার আরজ মুনসির ছেলে মাসুদ বেড়ানোর নাম করে তাকে ডেকে নিয়ে যায়। রাতে মাসুদ বাড়িতে ফিরে এসে জুয়েলের পরিবারকে জানায় নছিরার বিল এলাকায় ডাকাতরা জুয়েলকে ধরে নিয়ে গেছে, আমি কোন মতে জীবন নিয়ে পালিয়ে এসেছি। জুয়েলের পরিবারের লোকজন লালপুর থানা পুলিশকে জানালে, নছিরার বিলের মঞ্জিলপুকুর কৃষি কারিগরি ও বিএম কলেজের পূর্ব পাশের ধানক্ষেত থেকে জুয়েলের রক্তাক্ত লাশ উদ্ধার করে পুলিশ।

কলাপাড়া ॥ কুয়াকাটার খাজুরা পয়েন্ট সৈকত থেকে পাঁচ বছরের শিশু হামিমের ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার দুপুরের দিকে মহিপুর থানা পুলিশ লাশটি উদ্ধার করে। থানার এসআই হাফিজ জানিয়েছেন, কুয়াকাটার খাজুরা পয়েন্টে শনিবার শেষ বিকেলে স্থানীয় সমবয়সী অন্যান্য শিশুদের সঙ্গে খেলতে গিয়ে সবার অজান্তে শিশু হামিম সাগরের পানিতে পড়ে যায়। রাতে অনেক খোজার পরও তার সন্ধান মেলেনি। রবিবার দুপুরে সাগরপারে হামিমের ভাসমান লাশ পাওয়া যায়। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

ঝিনাইদহ ॥ নিখোঁজের পাঁচ দিন পর ঝিনাইদহের কালীগঞ্জে খোকন কুমার দাস (৩০) নামে ইজিবাইক চালকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার সকালে কালীগঞ্জ উপজেলার মোল্লাকোয়া গ্রামে আখক্ষেতের ভেতর থেকে পুলিশ মৃতদেহটি উদ্ধার করে। সে কালীগঞ্জ শহরের বেজপাড়া গ্রামের শ্যাম কুমার দাসের ছেলে। তার শরীরের বিভিন্ন অংশ পচে-গলে গেছে। নিহত খোকন কুমার দাসের প্রতিবেশী সুদেব দাস বলেন, গত ২২ জুন ইজিবাইক নিয়ে খোকন কুমার দাস বাড়ি থেকে বের হয়। এরপর সে আর বাড়ি ফেরেনি। তার নিখোঁজের বিষয়ে ইজিবাইকের মালিক রহিত দাস ২৪ জুন কালীগঞ্জ থানায় জিডি করেন।