২৪ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

আমিন খান-পপির ‘লাভ স্পীড’


আমিন খান-পপির  ‘লাভ স্পীড’

স্টাফ রিপোর্টার ॥ দেশের জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী পপি। সম্প্রতি তাকে আর তেমন চলচ্চিত্রে দেখা যায় না। তবে ঈদের বিশেষ অনুষ্ঠানমালায় মাঝে মাঝে দেখা মেলে তাঁর। বিশেষ করে নাটক টেলিফিল্মে অভিনয় করে থাকেন তিনি। আসন্ন ঈদ-উল-ফিতরের বিশেষ অনুষ্ঠানমালায় এটিএন বাংলায় প্রচার হবে পপি অভিনীত বিশেষ টেলিফিল্ম ‘লাভ স্পীড’।

এতে পপির সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন দেশের আরেক চিত্রনায়ক আমিন খান। চ্যানেল সূত্রে জানা গেছে, টেলিফিল্ম ‘লাভ স্পীড’ ঈদের আগেরদিন রাত ১০টা ৫০ মিনিটে প্রচার হবে।

শারমীন চৌধুরী ইফশিতার রচনায় টেলিফিল্মটি পরিচালনা করেছেন জি এম সৈকত। চিত্রনায়িকা পপি ও চিত্রনায়ক আমিন খান ছাড়াও টেলিফিল্মে আরও অভিনয় করেছেন ইসমত আরা লেমন, ঝুনা চৌধুরী, পাভেল রহমান, টিয়া, রেশমী।

টেলিফিল্মের কাহিনীতে দেখা যাবে রাতে গাড়ি চালাচ্ছিল আবির। হঠাৎ করে গাড়ির সামনে বউয়ের সাজে সজ্জিত একটি মেয়ে চলে আসে। মেয়েটি ধাক্কা খায় তার গাড়ির সঙ্গে। মেয়েটিকে দ্রুত হাসপাতালে নিয়ে যায় আবির। ডাক্তার আবিরকে জানায় মেয়েটি অন্ধ হয়ে গিয়েছে। আবির মেয়েটিকে নিজের বাসায় নিয়ে আসে। মেয়েটি বলে তার নাম ফাইজা। আর কিছুই মনে নেই তার। দিনের পর দিন ফাইজাকে সুস্থ করে তুলতে থাকে আবির। এক পর্যায়ে আবির আর ফাইজা দুজন দুজনকে ভালবেসে ফেলে এবং বিয়ে করার সিদ্ধান্ত নেয়। বিয়ে উপলক্ষে অনেক শপিং করে দুজনে।বিয়ের আগ মুহূর্তের প্রস্তুতি পর্যন্ত শেষ হয়ে যায়। নিজেদের নতুন ভবিষ্যতের স্বপ্নে বিভোর হয়ে দুজনার দিন কাটাতে থাকে। তখনি আবিরের এক ছোটবেলার বন্ধু আসে আবিরের প্রতি নিজের ভালবাসার কথা জানাতে। কিন্তু ফাইজার প্রতি আবিরের ভালবাসা দেখে সে সরে আসে। আবিরের সুখেই নিজের সুখ খুঁজে নেয় সে। এদিকে বিয়ের আগেই ফাইজার আই অপারেশন সেরে ফেলতে চায় আবির। তখন ফাইজা শর্ত জুড়ে দেয় যে, চোখ খুলে প্রথমেই সে আবিরকে দেখবে। কিন্তু অপারেশন শেষ হলে, চোেখর বাঁধন খোলার পর বদলে যায় সবকিছু। ঘটনা মোড় নেয় অন্যদিকে।

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: