মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২১ সেপ্টেম্বর ২০১৭, ৬ আশ্বিন ১৪২৪, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

এ্যাডবক্সের ব্যতিক্রমী উদ্যোগ

প্রকাশিত : ২৭ জুন ২০১৬

স্টাফ রিপোর্টার ॥ বাংলাদেশী মোবাইল কোম্পানিগুলোর সঙ্গে দীর্ঘদিন ধরেই বিভিন্ন রকম এন্টারটেইনমেন্ট সার্ভিস নিয়ে মোবাইল কনটেন্ট প্রোভাইডার (সিপি) হিসেবে কাজ করে আসছে ‘এ্যাডবক্স বাংলাদেশ লিমিটেড’। এবার প্রতিষ্ঠানটি সরাসরি গান প্রযোজনা-পরিবেশনায় এসেছে। ‘এ্যাডবক্স’-এর জনপ্রিয় মিউজিক এ্যাপ ‘গানবক্স’ এর মাধ্যমে ঈদ উপলক্ষে প্রকাশ হয়েছে ২০টি একক ও মিশ্র গানের এ্যালবাম। যার মাধ্যমে এখন থেকে শ্রোতারা প্রিয় শিল্পীদের নতুন নতুন অসংখ্য গান নিরবিচ্ছিন্নভাবে শুনতে পারবেন। ‘গানবক্স’-এর এই ঈদ আয়োজনে থাকছেন এ্যান্ড্রু কিশোর, কুমার বিশ্বজিৎ, ফাহমিদা নবী, রিজিয়া পারভীন, ইবরার টিপু, বাপ্পা মজুমদার, সাবা তানি, জুয়েল মাহমুদ, জয় শাহরিয়ার, তৌসিফ, ন্যান্সি, সালমা, কিশোর, সাজু, এলিটা, নউমি, কাজী শুভ, পলাশ, সাগর, শারিদ বেলাল, অনন্যা, এসএম তুষার, নদী, মেহেদী, শাহেদ, রেজওয়ান শেখ, স্বরলিপি, লুইপা, পুলক হাসান, জান্নাত পুস্প, মোহনা, আরিফসহ অর্ধশতাধিক শিল্পী-সুরকারের একক ও মিশ্র এ্যালবাম।

শনিবার বিকেলে রাজধানীর বেইলি রোডের একটি রেস্তরাঁয় এ্যালবামগুলোর মোড়ক উন্মোচন করা হয়। এ সময় দেশের অর্ধশতাধিক কণ্ঠশিল্পী-সুরকার-গীতিকবি ছাড়া আরও উপস্থিত ছিলেন ‘এ্যাডবক্স’ এর সিইও শফিকুল ইসলাম, এমডি আমিনুল ইসলাম (সামির), পরিচালক, গাজী শওকত হায়াত, ম্যানেজার মাহবুব মুক্তাদির, কনসালটেন্ট-কণ্ঠশিল্পী তৌসিফ প্রমুখ।

এ সময় প্রতিষ্ঠানটির এমডি আমিনুল ইসলাম (সামির) বলেন, বাংলাদেশের এন্টারটেইনমেন্ট বিভাগের রুচি এবং পরিবেশনায় গত কয়েক বছর ধরে একটু ভিন্ন রকম দাঁড়িয়েছে। বিনোদন মানেই এখন অনলাইন কেন্দ্রিক প্রায় সব কিছু। সেই পরিপেপ্রক্ষিতে দেশীয় সঙ্গীত এবং শিল্পীদের একটি নতুন সুযোগ এবং এক্সপার্ট গাইডলাইন দেয়ার জন্যই আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা। আমরা ডিজিটাল মাধ্যমে বাংলাদেশের সঙ্গীতপ্রেমীদের আরও ভাল এবং মানসম্মত মিউজিক দিতে চাই। আমরা একটি প্লাটফর্ম তৈরির প্রথম ধাপ পার করছি, যেখানে তারকা শিল্পীদের পাশাপাশি তরুণ ট্যালেন্টেড আর্টিস্টদের সুযোগ দেয়ার চেষ্টা করছি প্রতিনিয়ত। আমরা স্বপ্ন দেখি বাংলাদেশের ডিজিটাল মিউজিক ইন্ডাস্ট্রি আমাদের মাধ্যমেই সফলতার পথে এগিয়ে যাবে। এর জন্য চাই আপনাদের সবার সহযোগিতা।

অনুষ্ঠানে ‘গানবক্স’ এর কনসালটেন্ট জনপ্রিয় কণ্ঠশিল্পী তৌসিফ বলেন, দেশীয় সঙ্গীত বিকাশের লক্ষ্যে কাজ করার জন্য গানবক্স বদ্ধপরিকর। আমাদের ইচ্ছে এই প্রজন্মের শিল্পী ও শ্রোতাদের জন্য একটি আদর্শ মিউজিক এ্যাপ এবং প্ল্যাটফর্ম উপহার দেয়া।

আমাদের এ্যাপ থেকে আপাতত ফ্রি গান শুনতে গুগল প্লেস্টোরে গিয়ে গানবক্স এ্যাপটি ডাউনলোড করুন এখনই। দেখুন আপনাদের পছন্দের কথা ভেবে আমাদের কত রকমের গানের ডালি সাজিয়ে রেখেছি। বাংলা গান শুনুন, গানবক্স-এর সঙ্গেই থাকুন।

এ্যাপসটির ডাউনলোড লিঙ্ক: যঃঃঢ়ং://ঢ়ষধু.মড়ড়মষব.পড়স/ংঃড়ৎব/ধঢ়ঢ়ং/ফবঃধরষং?রফ=পড়স.ধফনড়ী.মধধহনড়্যীষ=বহ

প্রকাশিত : ২৭ জুন ২০১৬

২৭/০৬/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: