২৩ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৪ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

পুলিশ কর্মকর্তার কান্ড!


পুলিশ কর্মকর্তার কান্ড!

নিজস্ব সংবাদদাতা, সাভার ॥ শুকুর আলী (৩২) নামের এক রাজমিস্ত্রীকে ভয়ভীতি দেখিয়ে নগদ টাকা ও মোবাইল ফোন লুটে নিয়েছে এক পুলিশ কর্মকর্তা।

শনিবার রাতে সাভারের বিরুলিয়া ইউনিয়নের কালিয়াকৈর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই এলাকায় উত্তেজনা বিরাজ করছে। রবিবার দুপুরে বিষয়টি পুলিশের উর্দ্ধতন কতৃপক্ষকে অবহিত করা হয়।

জানা গেছে, শনিবার রাতে শুকুর আলী অন্যের বাড়িতে কাজ শেষে বাসায় ফেরার পথে কালিয়াকৈর এলাকায় বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস.আই. আরশাদ তাকে রাস্তায় আটকায়। এরপর তাকে ভয়ভীতি দেখিয়ে সাথে থাকা নগদ ৫শ’ টাকা ও ৭ হাজার টাকার মূল্যের একটি মোবাইল ফোন জোরপূর্বক কেড়ে নিয়ে তাকে দৌড়ে পালাতে বলে। একই সাথে বিষয়টি কাউকে জানালে শুকুর আলীকে মিথ্যা মামলায় ফাঁসানোর হুমকি দেয় ওই দারোগা। বিষয়টি বিরুলিয়া ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান সাইদুর রহমান সুজনকে জানালে তিনি স্থানীয় আওয়ামী লীগ নেতা আব্দুল হালিমসহ অন্যান্যদের সাথে নিয়ে এসে রবিবার দুপুরে দুপুরে বিষয়টি সাভার মডেল থানায় এসে সহকারী পুলিশ সুপার রাসেল শেখকে জানান। এছাড়া, ওই পুলিশ কর্তার বিরুদ্ধে বিরুলিয়ার বিভিন্ন এলাকায় সাধারণ মানুষকে ভয়ভীতি দেখিয়ে চাঁদা নেয়ার একাধিক অভিযোগও রয়েছে। এ বিষয়ে এস.আই. আরশাদ এর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি সাংবাদিকদের সাথে কথা বলতে রাজি হননি।

সহকারী পুলিশ সুপার রাসেল শেখ জানান, তদন্ত করে ওই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

সম্পর্কিত:
পাতা থেকে: