মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
১৭ আগস্ট ২০১৭, ২ ভাদ্র ১৪২৪, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

সড়ক দুর্ঘটনায় ছাত্রসহ নিহত সাত

প্রকাশিত : ২৬ জুন ২০১৬

জনকণ্ঠ ডেস্ক ॥ ট্রাকের ধাক্কায় নাটোরে দুই স্কুলছাত্র, মুন্সীগঞ্জে পিকআপের চালক ও হেলপারসহ তিন, কেশবপুরে মোটরসাইকেল চালক ও পটিয়ায় ব্যবসায়ী নিহত হয়েছেন। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

নাটোর ॥ লালপুরে ট্রাকের ধাক্কায় দুই স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। শনিবার বেলা ৩টার দিকে উপজেলার চিনির বটতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হচ্ছে, লালপুরের ঈশ্বরদী পাড়ার রতন কুমারের ছেলে এবং শ্রী সুন্দরী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র নিরব কুমার (১৪) এবং একই এলাকার বাপ্পী সরকারের ছেলে দ্বিতীয় শ্রেণীর ছাত্র বিজয় সরকার (৮)। পুলিশ জানায়, পাবনার ঈশ্বরদী থেকে রাজশাহীর বাঘাগামী একটি ট্রাক চিনির বটতলা এলাকায় সাইকেল আরোহী নিরব এবং বিজয়কে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই নিরব কুমারের মৃত্যু হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে বিজয় সরকারকে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তার মৃত্যু হয়।

মুন্সীগঞ্জ ॥ পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত ও দুই জন আহত হয়েছে। শনিবার বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়ার বাউশিয়ায় একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক থেকে ছিটকে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই একজন নিহত হন এবং অপর একজন আহত হন। তবে এখনও তাদের পরিচয় পাওয়া যায়নি। পুলিশ জানায়, নিয়ন্ত্রণ হারিয়ে একটি প্রাইভেটকার গাছের সঙ্গে ধাক্কা লাগলে স্থানীয়রা আহত দুজনকে হাসপাতালে নেয়। সেখানে ডাক্তার একজনকে মৃত ঘোষণা করেন। আহত এক মহিলাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় পাঠানো হয়েছে। দুজনের কারোরই পরিচয় পাওয়া যায়নি।ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়ায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত ও একজন আহত হয়েছে। শনিবার সকালে উপজেলার বাউশিয়ায় কাভার্ডভ্যানের ধাক্কায় পিকআপের চালক আব্দুর রহমান (৩২) ও হেলপার আব্দুল কাদের (১৮) নিহত হন। এ ঘটনায় গুরুতর আহত কাভার্ডভ্যানের হেলপার শহিদুল ইসলামকে (২৫) ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, বাউশিয়া উজানভাটি হোটেলের সামনে ঢাকামুখী একটি পিকআপকে একটি কার্ভাডভ্যান পেছন থেকে ধাক্কা দিলে পিকআপটি উল্টে যায়। এতে ঘটনাস্থলেই পিকআপের ড্রাইভার ও হেলপার নিহত হয়। নিহত চালক মোঃ আব্দুর রহমান শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার কেবল নগর গ্রামের মোঃ আব্দুর রাজ্জাক ম-লের ও হেলপার আব্দুল কাদের টাঙ্গাইল জেলার কালিহাতি থানার বেড়িপটল গ্রামের আব্দুর সোবহান মিয়ার পুত্র।

কেশবপুর, যশোর ॥ শনিবার দুপুরে কেশবপুরের ভোগতি এলাকায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক মকবুল হোসেন (৫০) নিহত হয়েছেন। এ সময় তার সঙ্গে থাকা অপর দুই আরোহী মারাত্মক আহত হয়েছে। আহতদের খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতাল ও কেশবপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পটিয়া ॥ চট্টগ্রাম-কক্সবাজার আরকান মহাসড়কে ট্রাক ও যাত্রীবাহী মাইক্রোবাসের সংঘর্ষে সাইফুল ইসলাম (৩০) নামের এক কাপড় ব্যবসায়ী নিহত হয়েছেন। তিনি চন্দনাইশ উপজেলার বৈলতলী ইউনিয়নের আবদুর রশিদের পুত্র। ঈদ মার্কেটে বিক্রি করার জন্য কাপড় নিয়ে চন্দনাইশস্থ মার্কেটে যাওয়ার সময় শনিবার সকাল ৭টায় উপজেলার শ্রীমাই এলাকায় এ ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন সাইফুর রহমান (২৯) ও মোজাম্মেল হক (৩০) নামের আরও দুইজন। আহতদের পটিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

রাজশাহীতে সাত র‌্যাব সদস্য আহত

স্টাফ রিপোর্টার, রাজশাহী থেকে জানান, র‌্যাবের টহল পিকআপ উল্টে কর্মকর্তাসহ ৭ জন আহত হয়েছেন। এরা সবাই র‌্যাব-৫-এ কর্মরত (রাজশাহী)। এদের মধ্যে একজনকে আশঙ্কাজনক অবস্থায় হেলিকপ্টারে ঢাকায় নেয়া হয়েছে। শুক্রবার রাত ২টার দিকে নগরীর মোল্লাপাড়া এলাকায় র‌্যাবের সদর দফতরের অদূরে এ দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে ৬ জনকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরা হলেন ডিএডি মহিদুল ইসলাম, এএসআই আনিসুর রহমান, বিমল কুমার, গাড়ি চালক ও কনস্টেবল ওবায়দুল্লাহ, সিপাহি আতাউর রহমান, নায়েক আবদুস সালাম ও র‌্যাব সদস্য সাইফুল ইসলাম। এদের মধ্যে এএসআই আনিসুর রহমানের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রথমে তাকে রামেক হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হলেও পরে হেলিকপ্টারযোগে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে।

প্রকাশিত : ২৬ জুন ২০১৬

২৬/০৬/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: