মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২১ জুলাই ২০১৭, ৬ শ্রাবণ ১৪২৪, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

মোরেলগঞ্জে চালসহ গ্রেফতার চেয়ারম্যানের বিচারের দাবিতে পোষ্টারিং

প্রকাশিত : ২৫ জুন ২০১৬, ০৬:৪২ পি. এম.
মোরেলগঞ্জে চালসহ গ্রেফতার চেয়ারম্যানের বিচারের দাবিতে পোষ্টারিং

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ।। বাগেরহাটের মোরেলগঞ্জে চালসহ প্রেফতার হওয়া ইউপি চেয়ারম্যান শফিকুর রহমান লাল’র বিচারের দাবিতে এলাকায় ব্যাপক পোষ্টারিং হয়েছে। শনিবার দুপুরের পরপরই বিভিন্নস্থানে পোষ্টারগুলো দেখা যায়। পোষ্টারে শফিকুর রহমান লালকে আলবদরবাহিনীর প্রধান ও ৬৭নং তালিকাভূক্ত রাজাকার বলে উল্লেখ করা হয়েছে। তিনি অতিসম্প্রতি গঠিত বাগেরহাট জেলা আওয়ামী লীগের ১২নং উপদেষ্টা মনোনীত হয়েছেন এবং বহুদিন ধরে মোরেলগঞ্জ উপজেলা আ. লীগের সহসভাপতির দায়িত্ব পালন করছেন। বর্তমানে তিনি বাগেরহাট জেলহাজতে আছেন।

বারইখালী ইউপি চেয়ারম্যান আ. লীগ নেতা শফিকুর রহমান লাল গত ২০জুন মৎস্যজীবীদের বিশেষ ভিজিএফ’র ১৫শ’ ৫ কেজি চালসহ গ্রেফতার হন। এ ঘটনায় ওইদিনই তার বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়। মামলায় বলা হয়েছে, ওই ইউপির ১৮১জন দুস্থ জেলেদের জন্য বরাদ্দ পাওয়া সমুদয় চাল বিরণ না করে অসৎ উদ্দেশে প্রায় ৫০হাজার টাকা মূল্যের ৩১বস্তা চাল পরিষদের চেয়ারম্যান আত্মসাতের উদ্দেশে লুকাইয়া রাখে। এ ঘটনায় চেয়ারম্যান ৪২০, ৪০৩ ও ৪০৯ ধারায় অপরাধ করেছেন।

এ ঘটনার ৪দিন পরে শনিবার এলাকায় পোষ্টারিং করা হয়েছে। পোষ্টারে প্রধানমন্ত্রীর কাছে এই চেয়ারম্যানের দৃষ্টান্তমূলক বিচারের দাবি করা হয়েছে। পোষ্টারের নিচে লেখা রয়েছে, প্রচারে-১৪নং বারইখালী ইউনিয়নবাসি।

প্রকাশিত : ২৫ জুন ২০১৬, ০৬:৪২ পি. এম.

২৫/০৬/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: