২৩ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৬ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

শরণখোলার শীর্ষ সন্ত্রাসী মাদক সম্রাট ডিলার মিলন গ্রেপ্তার, জনমনে স্বস্তি


স্টাফ রিপোর্টার, বাগেরহাট।। বাগেরহাটের শরণখোলার শীর্ষ সন্ত্রাসী, মাদক সম্রাট এবং কলেজ ছাত্রী হিরা আক্তার অপহরণসহ একাধিক মামলার আসামী ডিলার মিলন অবশেষে গ্রেপ্তার হয়েছে। শনিবার দুপুর ১টার দিকে খোন্তাকাটা ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য মুজিবর তালুকদারকে উপজেলা সদর রায়েন্দা বাজার শের-এ বাংলা সড়কে ফেলে বেদম মারধর করে ওই সন্ত্রাসী। এঘটনায় শনিবার বিকেলে পুলিশ তাকে গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে গাড়ী ছিনতাই, অপহরণ, চাঁদাবাজি, মারামারিসহ বেশ কয়েকটি মামলা রয়েছে। বাজারের বাসিন্দা শাহজাহান ডিলারের ছেলে দুর্ধর্ষ সন্ত্রাসী ও চিহ্নিত মাদক ব্যবসায়ী মিজানুর রহমান মিলন ওরফে ডিলার মিলন গ্রেপ্তার হওয়ায় এলাকাবাসী স্বস্তি প্রকাশ করেছেন।

শরণখোলার বহু অপকর্মের হোতা সন্ত্রাসী মিলন গত ১৫ মে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাছানুজ্জামান পারভেজকে পিটিয়ে আহত করে। এর আগে ২৭ মার্চ জেলা ক্ষেমজুর সমিতির সভাপতি হায়দার আলী মাষ্টারের মেয়ে শরণখোলা ডিগ্রি কলেজের ছাত্রী হিরা আক্তারকে অপহরণ করে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করে। এভাবে একের পর এক অপকর্ম করে চললেও কেউ তার বিরুদ্ধে কথা বলতে সাহস পায়নি। এমনকি তার বিরুদ্ধে গ্রেপতারি পরোয়ানা থাকা সত্বেও পুলিশ তাকে গ্রেপ্তার না করায় আরো বেপরোয়া হয়ে ওঠে সে। অপহরণ মামলার প্রধান আসামী হয়েও মিলন আদালতে হাজির বা কোনো প্রকার জামিন না নিয়েই প্রকাশ্যে পুলিশের সামনে বীর দর্পে ঘোরা ফেরা করেছে। কথিত রয়েছে, বিভিন্ন সময়ে সে থানার ওসিদের ম্যানেজ করেই নিজের ক্ষমতা জাহির করেছে। সাজাপ্রাপ্ত আসামী হয়েও সে পুলিশের সাথে ওঠাবসা করেছে। এতে সে আরো বেপরোয়া হয়ে ওঠে। ক্ষমতাসীন দলের স্থানীয় কতিপয় নেতার ছত্রছায় মিলন মাদক ব্যবসা, চাঁদাবাজি, অপহরণসহ সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে আসছিল।

এব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আ. জলিল বলেন, ডিলার মিলন বর্মমান সময়ের শরণখোলার শীর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে অপহরণ, ছিন্তাইসহ একাধিক মামলা ও ওয়ারেন্ট রয়েছে। তাকে গ্রেপ্তার কারায় শরণখোলার মানুষ কিছুটা হলেও শান্তিতে থাকতে পারবেন।

সম্পর্কিত:
পাতা থেকে: