মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৬ জুন ২০১৭, ১২ আষাঢ় ১৪২৪, সোমবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

ভোলায় ডাকাত সন্দেহে এক ব্যাক্তিকে পিটিয়ে হত্যা

প্রকাশিত : ২৫ জুন ২০১৬, ০৩:১০ পি. এম.

নিজস্ব সংবাদদাতা, ভোলা ॥ ভোলার তজুমদ্দিন উপজেলার চাঁদপুর ইউনিয়নের বালিয়াকান্দি গ্রামে শুক্রবার দিবাগত গভীর রাত ২ টার দিকে স্থানীয় লোকজন ডাকাত সন্দেহে এক ব্যাক্তিকে পিটিয়ে হত্যা করেছে। গণপিটুনিতে নিহত মোশারেফ হোসেন মশুর বাড়ি উপজেলার সোনাপুর ইউনিয়নে। এদিকে স্থানীয়রা বলছে পূর্ব শক্রতার জের ধরে তাকে ডাকাত সাজিয়ে হত্যা করা হয়েছে। তবে ঘটনাটি ডাকাতির ঘটনা না পরিকল্পিত হত্যা তা পুলিশ নিশ্চিত হতে পারেনি। এ ঘটনায় নিহত ডাকাতের পরিবার মামলার প্রস্তুতি নিচ্ছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানিয়েছে , তজুমদ্দিনের বালিয়াকান্দি গ্রামে শুক্রবার গভীর রাতে নুরুল হকের বাড়িতে মোশারেফ হোসেন মশু ডাকাতের নেতৃত্বে কয়েকজন ডাকাত ঘরের বেড়া ভেঙে ভেতরে প্রবেশ করে। এ সময় ঘরে ঢুকে নুরুল হকের ছেলে মো. নয়ন(১৮)কে এলোপাথারি কুপিয়ে হত্যার চেষ্টা করে। তাঁকে বাঁচাতে গেলে বোন রোজিনা আক্তার (২৩) ও মা পারুল বেগমকে (৪৫) কেও কুপিয়ে জখম করা হয়।

এ সময় ওই ঘরের মানুষের ডাক-চিৎকার করে এবং গ্রামের মসজিদে ডাকাতের হামলার কথা মাইকিং করে প্রচার করা হয়। এ সময় গ্রামবাসি মশু ডাকাতকে ধরে গাছের সঙ্গে বেঁধে বেধরক পিটুনি দিলে সে নিহত হয়। এদিকে গুরুতর আহত নয়ন,রোজিনা ও পারুল বেগমকে তজুমদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধিন আছে।

প্রকাশিত : ২৫ জুন ২০১৬, ০৩:১০ পি. এম.

২৫/০৬/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: