মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৩ জুন ২০১৭, ৯ আষাঢ় ১৪২৪, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

ব্রাভোর এমন ব্যাটিং লারার ভিডিও দেখেই

প্রকাশিত : ২৫ জুন ২০১৬, ০১:৪১ পি. এম.
ব্রাভোর এমন ব্যাটিং লারার ভিডিও দেখেই

অনলাইন ডেস্ক॥ আন্তর্জাতিক ক্রিকেটে প্রথম তাকে দেখে অনেকেই ভেবেছেন এ যে আরেক ব্রায়ান লারা! লারার চাচাতো ভাই ড্যারেন ব্রাভোর ব্যাটিংয়ে তেমন ছাপ স্পষ্ট। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে এই ক্যারিবিয়ান ১০২ রানের একটি চোখ জুড়ানো ইনিংস খেলেছেন শুক্রবার। তাতে ত্রিদেশীয় ওয়ানডে সিরিজের ফাইনালে উঠে গেছে ওয়েস্ট ইন্ডিজ। আর ব্রাভো বলেছেন, আগের রাতে লারার ব্যাটিংয়ের ভিডিও দেখার ফল তার এই ব্যাটিং!

বার্বাডোজে ব্রাভোর ইনিংসটি শিল্প, মাধুর্য ও আগ্রাসনে অন্যরকম। প্রতিপক্ষের ওপর পুরো নিয়ন্ত্রণ রেখেই খেলেছেন। ১০৩ বলে ১০২ রানের ইনিংসে ১২টি চার ও ৪টি ছক্কা। কাইরন পোলার্ডের সাথে ১৫৬ রানের জুটিও গড়েছেন। আর তা করেছেন ২১ রানে ৪ উইকেট পড়ে যাওয়ার পর! শেষ পর্যন্ত ব্রাভোর ইনিংসই দুই দলের মধ্যে ব্যবধান তৈরি করেছে। ১০০ রানে জিতেছে স্বাগতিকরা।

বাঁ হাতি ব্রাভো ম্যাচের পর তার এমন দৃষ্টিনন্দন ব্যাটিংয়ের রহস্য উন্মোচন করলেন, "অনেক দিন হলো তার সাথে আমার কথা হয় না। তবে গত রাতে বিছানায় যাওয়ার আগে ইউটিউবে তার ব্যাটিংয়ের কিছু ক্লিপ দেখেছি। ওই আমার রোল মডেল। যখনই আমার সমস্যা হয় আমি ওর কাছে ফিরে যাই।" ১৭ বছরের ক্যারিয়ারে ২২ হাজার রান করে গেছেন ওয়েস্ট ইন্ডিজের সাবেক অধিনায়ক লারা।

নিজের তৃতীয় ওয়ানডে সেঞ্চুরির ইনিংসটিকে ক্যারিয়ারের সেরা বলেছেন ব্রাভো। আর এই ইনিংসের পেছনে কাজিন লারার অবদানই দেখেন। ২৭ বছরের ব্যাটসম্যান বলেছেন, "তার সাথে কথা না হলেও আমি সব সময় ইউটিউবে তার খেলা দেখি। নিজের ওপর বিশ্বাস ফেরাতে এটা এক ধরনের প্রেরণা দেয় আমাকে।"

প্রকাশিত : ২৫ জুন ২০১৬, ০১:৪১ পি. এম.

২৫/০৬/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলা



শীর্ষ সংবাদ: