১৮ অক্টোবর ২০১৯, ৩ কার্তিক ১৪২৬, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

সবচেয়ে সাশ্রয়ী স্মার্টফোন আনল রবি-সিম্ফনি

প্রকাশিত : ২০ মে ২০১৬

মোবাইল ফোন অপারেটর রবি ও হ্যান্ডসেট কোম্পানি সিম্ফনি সম্প্রতি যৌথভাবে বাজারে এনেছে সবচেয়ে সাশ্রয়ী স্মার্টফোন। সিম্ফনি ই১২ ও ই৫৮ স্মার্টফোন দুটির দাম যথাক্রমে ২ হাজার ৩৯০ ও ২ হাজার ৫৯০ টাকা। অবিশ্বাস্য কমদামের এই স্মার্টফোন দু’টির সঙ্গে থাকছে রবির আকর্ষণীয় বান্ডেল অফার। রবি গ্রাহকরা যে কোনো একটি হ্যান্ডসেট কিনলে পাবেন ৫শ’ মিনিট ফ্রি টক টাইম (যে কোনো অপারেটরে কথা বলা যাবে) এবং ৩ জিবি ইন্টারনেট ডাটা। বান্ডেল অফারের মেয়াদ থাকবে ৩০ দিন। দেশের যে কোনো রবি সেবা কেন্দ্র ও সিম্ফনির আউটলেট থেকে হ্যান্ডসেট দু’টি কিনতে পারবেন গ্রাহকরা। সিম্ফনি ই১২ হ্যান্ডসেটটির স্ক্রিনের আকার ৩ দশমিক ৫ ইঞ্চি এবং ই৫৮’র আকার ৪ ইঞ্চি।

দু’টি হ্যান্ডসেটেই রয়েছে ডুয়েল সিম, ১ গিগাহার্টজ সিঙ্গেল-কোর প্রসেসর ও ২৬৫ এমবি র‌্যাম। হ্যান্ডসেট দুটিতে এক বছরের স্ট্যান্ডার্ড ওয়ারেন্টি উপভোগ করতে পারবেন গ্রাহকরা। আর সাশ্রয়ী স্মার্টফোন চালুর ব্যাপারে রবি’র বিজনেস অপারেশনের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট (ইভিপি) জ্যঁ-মিশেল আর্নড শানুট বলেন, “গ্রাহকদের জন্য স্মার্টফোন কেনার ক্ষেত্রে দাম একটি অন্যতম বাধা।

অন্যদিকে, স্মার্টফোনের ব্যবহার স্বল্পতার কারণে ইন্টারনেট ব্যবহারের বৃদ্ধিও বাধাগ্রস্ত হচ্ছে। এ সীমাবদ্ধতা কাটিয়ে উঠতেই রবি সিম্ফনির সঙ্গে যৌথভাবে বাজারে এনেছে এই স্মার্টফোন দুটি। আমাদের বিশ্বাস, এর ফলে সমাজের সব স্তরে ইন্টারনেট পৌঁছে যাবে।” সিম্ফনির সিনিয়র ডিরেক্টর রেজওয়ানুল হক বলেন, “আমরা সমসময়ই গ্রাহকদের সন্তুষ্টির জন্য নতুন নতুন দীর্ঘস্থায়ী ও সাশ্রয়ী হ্যান্ডসেট বাজারে আনি। দুটি ভিন্ন মডেলে রবি’র সঙ্গে যৌথভাবে থ্রিজি স্মার্টফোন বাজারে আনতে পেরে আমরা আনন্দিত। আমাদের বিশ্বাস, আকর্ষণীয় দুটি স্মার্টফোনে প্রযুক্তিপ্রেমী গ্রাহকরা আকৃষ্ট হবেন।”-বিজ্ঞপ্তি

প্রকাশিত : ২০ মে ২০১৬

২০/০৫/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: