১৫ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৬ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

শ্রীনগরে সাংবাদিক পেটানো মলম জুয়েলের হামলায় শিকার এবার সাংবাদিক নেতা


স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ শ্রীনগরে সাংবাদিক পেটানো মলম জুয়েল ফের আরেক সাংবাদিককে মারধর করেছে। বুধবার উপজেলার আরধীপাড়ায় শ্রীনগর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক সংবাদের স্থানীয় প্রতিনিধি নজরুল ইসলামের উপড় হামলা চালায়। এসময় সাংবাদিক নজরুল ইসলামকে বাঁচাতে আসলে তার চাচাতো ভাই নাঈম লস্করকও আহত হয়। তাঁদের শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।

এঘটনায় নজরুল ইসলাম বাদী হয়ে শ্রীনগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। তবে এখনও কেউ গ্রেফতার হয়নি।

সাংবাদিক নেতা নজরুল ইসলাম জানান, গত ৫ মার্চ শ্রীনগর উপজেলা পরিষদের সামনে জুয়েল লস্কর ওরফে মলম জুয়েলের নেতৃত্বে সাংবাদিক অধীর রাজবংশী ও মীর রাতুলের উপড় হামলার ঘটনা ঘটে। এতে অধীর রাজবংশী বাদী হয়ে জুয়েল লস্করকে প্রধান আসামী করে শ্রীনগর থানায় মামলা করে। কিন্তু মামলার তিন মাস পার হলেও জুয়েল লস্করকে পুলিশ রহস্যজনক কারণে গ্রেফতার করেনি। এসব বিষয়ে রিপোর্ট এবং আন্দোলন করার কারণেই ক্ষিপ্ত হয়। হামলার সময় লাইসেন্স করা বন্দুক দিয়ে গুলি করে হত্যার হুমকি দেয়।

এই বিষয়ে ওসি সাহিদুর রহমান জানান, ঘটনাটি মূলত জমি সংক্রান্ত। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হচ্ছে। এঘটনায় বিকালে শ্রীনগর প্রেসক্লাবে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

সম্পর্কিত:
পাতা থেকে: