২০ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট পূর্বের ঘন্টায়  
Login   Register        
ADS

খালেদা জিয়ার সঙ্গে ব্রিটিশ হাইকমিশনারের বৈঠক


স্টাফ রিপোর্টার ॥ বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার সঙ্গে বৈঠক করছেন ঢাকায় নিযুক্ত ব্রিটিশ হাইকমিশনার অ্যালিসন ব্লেক। বুধবার সন্ধ্যায় খালেদা জিয়ার গুলশান রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

জানা যায়, ঢাকায় নিযুক্ত ব্রিটিশ হাইকমিশনার অ্যালিসন ব্লেকের কাছে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া দেশে আইনশৃংখলা পরিস্থিতির অবনতির কারণে ধারাবাহিক হত্যাকান্ডের ঘটনা ঘটছে বলে অভিযোগ করেন। দলের নেতা আসলাম চৌধুরীকে রাজনৈতিক কারণে গ্রেফতার করা হয়েছে বলেও অভিযোগ করেন। এ ছাড়া তিনি সকল দলের অংশগ্রহণে জাতীয় সংসদ নির্বাচনের বিষয়ে যুক্তরাজ্যের সহযোগিতা কামনা করেছেন।

প্রায় এক ঘন্টাব্যাপী এ বৈঠকে এ ছাড়াও দেশের চলমান রাজনৈতিক পরিস্থিতিসহ সার্বিক পরিস্থিতি নিয়ে আলোচনার পাশাপাশি উভয় দেশের স্বার্থসংশ্লিষ্ট বিষয়ে আলোচনা হয়েছে বলে জানা গেছে। উল্লেখ্য, এর আগে সোমবার খালেদা জিয়ার সঙ্গে বৈঠক করেন মার্কিন পররাষ্ট্র দফতরের মদ্য ও দক্ষিণ এশিয়াবিষয়ক মূখ্য উপ-সহকারী পররাষ্ট্র মন্ত্রী উইলিয়াম ইটড।

খালেদা জিয়ার সঙ্গে ব্রিটিশ হাইকমিশনারের বৈঠককালে আরও উপস্থিত ছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিএনপি চেয়ারপার্সনের পররাাষ্ট্রবিষয়ক উপদেষ্টা রিয়াজ রহমান, সাবিহউদ্দিন আহমেদ প্রমুখ।

সম্পর্কিত:
পাতা থেকে: