২৫ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

রংপুরের বদরগঞ্জে ১০ ইউপির ৮টিতেই বিএনপির প্রার্থী নেই


স্টাফ রির্পোটার, নীলফামারী ॥ পঞ্চম দফায় আগামী ২৮ মে রংপুরের বদরগঞ্জ উপজেলার ১০ ইউনিয়নের নির্বাচন। এই ১০টি ইউনিয়নের মধ্যে আটটিতেই চেয়ারম্যান পদে বিএনপির কোনো প্রার্থী নেই। শুধু মাত্র দুইটি কুতুবপুর ও রাধানগর ইউনিয়নে ধানের শীষ প্রতীক নিয়ে লড়ছেন উত্তম কুমার সাহা ও নুরুজ্জামান চৌধুরী। বাকি আটটি ইউনিয়নের মধ্যে ন—কালুপাড়া, রামনাথপুর, দামোদরপুর, গোপীনাথপুর, লোহানীপাড়া, গোপালপুর, বিষ্ণুপুর ও মধুপুরে বিএনপি কোনো প্রার্থী দেয়নি। তবে দামোদরপুর ইউনিয়নে বিএনপির প্রার্থী হিসেবে রেজওয়ানুল হক চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিলেও পরে তিনি তা প্রত্যাহার করে নেন। তবে ওই সকল ইউনিয়নে আওয়ামী লীগ, জাতীয় পার্টিসহ স্বতন্ত্র প্রার্থী রয়েছে।

আজ বুধবার একাধিক সুত্র জানায় ওই সব ইউনিয়নে বিএনপির কোন নেতা প্রার্থী হতে আগ্রহ প্রকাশ করেনি। কারন হিসাবে বলা হয় বিএনপি নির্বাচনে জেতার মতো কোনো ক্ষেত্র তৈরি করতে পারেনি। ইউনিয়ন পর্যায়ের নেতা-কর্মীদের শক্ত অবস্থানও নেই।

গঙ্গাচড়া উপজেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা যায়, ষষ্ঠ ধাপের নির্বাচনে ৯ ইউনিয়নে ৬২ জন চেয়ারম্যান, সাধারণ সদস্য পদে ৪০০ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১১৫ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন।

সম্পর্কিত:
পাতা থেকে: