১৯ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

চুল ঝরে যাচ্ছে সালমানের


চুল ঝরে যাচ্ছে সালমানের

অনলাইন ডেস্ক ॥ বলিউড তারকা সালমান খানের বয়স এখন অর্ধশত অর্থ‍াৎ ৫০ বছর। শারীরিক গঠন থেকে শুরু করে সবকিছুই কোনো যুবকের চেয়ে কোনো অংশে কম নয়। তবে মাঝখানে চুল নিয়ে সমস্যায় পড়তে হয়েছিলো তাকে। বয়সের সঙ্গে চুল ঝরতে শুরু করছে নিয়মিত। কিন্তু সল্লু ভাইতো এতো সহজে মাথায় টাক হতে দেবেন না। তাইতো আবারও হেয়ার ট্রান্সপ্ল্যান্টের সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

বলিউডলাইফের দেওয়া প্রতিবেদনে জানা গেছে, গত সোমবার (১৬ মে) লুলিয়া এবং তার মা সালমাকে নিয়ে প্যানভেল বাগানবাড়িতে গিয়েছেন ৫০ বছর বয়সী এই অভিনেতা। বলিউডের এই সুপারস্টারের হঠ‍াৎ করে বাগানবাড়িতে যাওয়ার উদ্দেশ্য না-কি হেয়ার ট্রান্সপ্ল্যান্ট করানো।

তার হেয়ার ট্রান্সপ্ল্যান্ট করার জন্য দুবাই থেকে একজন চিকিৎসক এসেছেন প্যানভেল বাগানবাড়িতে। এখানেই শেষ নয়, হেয়ার ট্রান্সপ্ল্যান্টের অংশ হিসেবে আগামী কয়েকদিন কিছু নির্দেশনা মেনে চলতে হবে সালমানকে। সব সময় তাকে শীতাতপ নিয়ন্ত্রিত কক্ষে থাকতে হবে। কোনোভাবেই বাইরে যাওয়া যাবে না। কারণ ঘামের কারণে চিকিৎসার ক্ষতি হতে পারে।

হেয়ার ট্রান্সপ্ল্যান্টের বিষয়টি সালমান খানের কাছে নতুন নয়। এর আগে ২০০৩ এবং ২০১২ সালে হেয়ার ট্রান্সপ্ল্যান্ট করিয়েছিলেন তিনি।

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: