মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২২ সেপ্টেম্বর ২০১৭, ৭ আশ্বিন ১৪২৪, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

মাছরাঙা টিভির উপস্থাপিকা অপহৃত

প্রকাশিত : ১৮ মে ২০১৬

স্টাফ রিপোর্টার ॥ বেসরকারী টেলিভিশন চ্যানেল মাছরাঙার সংবাদ উপস্থাপিকা নিপা আফরোজকে অপহরণের অভিযোগ উঠেছে। পারিবারিক কলহের জের ধরে ঘটনাটি ঘটে থাকতে পারে।

মঙ্গলবার রাত প্রায় পৌনে দশটার দিকে গুলশান আড়ংয়ের সামনে থেকে নিপাকে কে বা কারা অপহরণ করে নিয়ে যায় বলে অপহৃতের ঘনিষ্ঠ একটি সূত্র দাবি করেছে। নাম প্রকাশ না করার শর্তে নিপার ঘনিষ্ঠ ওই সূত্রটি জানায়, নিপার সঙ্গে দ্বিতীয় স্বামী রুহুল আমিনের বনিবনা হচ্ছিল না। এ নিয়ে দীর্ঘদিন ধরেই পারিবারিক অশান্তি চলছে। স্বামী কর্তৃক নিপা শারীরিকভাবে নির্যাতনেরও শিকার হয়েছেন। মাসখানেক আগে নিপা স্বামীর বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলা তুলে নেয়ার জন্য নানাভাবে নিপাকে হুমকি দেয়া হচ্ছিল। মঙ্গলবার সন্ধ্যায়ও মোবাইল ফোনে নিপার ঘনিষ্ঠ ওই সূত্রটিকে হুমকি দেয়া হয়। যাতে ওই সূত্রটি নিপাকে মামলা তুলে নিতে পরামর্শ দেয়।

সূত্রটি বলছে, তিনি ব্যক্তিগতভাবে নিপাকে কারও বিরুদ্ধে কোন মামলা বা এজাহার দায়ের করতে প্ররোচিত করেননি। হুমকির পরিপ্রেক্ষিতে মঙ্গলবার রাতে নিপা গুলশান থানায় একটি সাধারণ ডায়েরি করেন। ডায়েরি করে গুলশানের নিকেতনের বাসায় ফিরছিলেন তিনি। রাত প্রায় পৌনে দশটার দিকে নিপা তার পরিচিত এক মহিলার সঙ্গে কথা বলছিলেন। তার সঙ্গে নিপার জিডির বিষয়ে কথা হচ্ছিল। এর খানিক পরই একটি গাড়ি এসে নিপাকে জোরপূর্বক তুলে নিয়ে যায়। তারা কারা কি উদ্দেশ্যে নিপাকে তুলে নিয়েছে সে বিষয়টি স্পষ্ট নয়। স্বামীর পক্ষের লোকজন নিপাকে অপহরণ করেছে নাকি স্বেচ্ছায় আত্মগোপনে গিয়ে অপহরণ নাটক সাজিয়েছেন তা স্পষ্ট নয়।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে ডিএমপির মিডিয়া বিভাগের উপ-কমিশনার মোঃ মারুফ হোসেন সরদার জনকণ্ঠকে বলেন, বিষয়টি সম্পর্কে খোঁজখবর নেয়া হচ্ছে।

প্রকাশিত : ১৮ মে ২০১৬

১৮/০৫/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

প্রথম পাতা



শীর্ষ সংবাদ: