মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২২ সেপ্টেম্বর ২০১৭, ৭ আশ্বিন ১৪২৪, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

প্রিমিয়ার হকিতে নিলয়ের হ্যাটট্রিকে ঊষার বড় জয়

প্রকাশিত : ১৮ মে ২০১৬

স্পোর্টস রিপোর্টার ॥ ডেল্টা ইন্স্যুরেন্স প্রিমিয়ার বিভাগ হকি লীগে মঙ্গলবার দুটি খেলা অনুষ্ঠিত হয়। এতে হাসান যুবায়ের নিলয়ের হ্যাটট্রিকে বড় জয় কুড়িয়ে নিয়েছে দেশীয় হকির অন্যতম পরাশক্তি ঊষা ক্রীড়া চক্র। মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় ঊষা ক্রীড়া চক্র ১৩-০ গোলে বাংলাদেশ রেলওয়ে স্পোর্টিং ক্লাবকে হারায়। নিলয় একাই করেন ৬ গোল, যার মধ্যে রয়েছে একটি হ্যাটট্রিক। তার প্রতিটি গোলই ছিল ফিল্ড গোল। গোলগুলো তিনি করেন ১৮, ৩১, ৫০, ৬২, ৬৮ ও ৬৯ মিনিটে। মাহবুব হোসেন করেন ৩টি পিসি গোল (১৭, ২২ ও ৪০ মিনিটে)। এছাড়া ১টি করে গোল করেন রেজাউল করিম বাবু, মিথুন, কৃষ্ণ কুমার এবং নিজাম উদ্দিন।

দ্বিতীয় খেলায় বাংলাদেশ স্পোর্টিং ক্লাব ৪-২ গোলে এ্যাজাক্স স্পোর্টিং ক্লাবকে হারায়। বিজয়ী দলের প্রিন্স, সোহেল, শাহবাজ আলী এবং গুরুপ্রতাপ সিং ১টি করে গোল করেন। এ্যাজাক্সের রাহাত সারোয়ার জোড়া গোল করলেও তা পরাজয় এড়ানোর জন্য যথেষ্ট ছিল না।

ক্ষতিপূরণ দেবে না আইসিসি

স্পোর্টস রিপোর্টার ॥ ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) পক্ষ থেকে শ্রীলঙ্কান ক্রিকেটার কুশল পেরেরার জন্য ক্ষতিপূরণ দেয়ার কথা নাকচ করা হয়েছে। শ্রীলঙ্কা ক্রিকেটকে (এসএলসি) এক বিজ্ঞপ্তির মাধ্যমে তা জানিয়ে দিয়েছে আইসিসি। এর আগে পেরেরাকে ভুলভাবে ক্রিকেট থেকে দূরে রাখার জন্য আইসিসির কাছে ক্ষতিপূরণ দাবি করে এসএলসি। চারদিনের মাথায় আইসিসি থেকে ক্ষতিপূরণ দেয়া হবে না বলে সাফ জানিয়ে দিল। বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘আইসিসির পক্ষ থেকে এটা নিশ্চিত করা হলো, আমরা ক্ষতিপূরণের ব্যাপারে কোন প্রস্তাব পাইনি। পেরেরার ব্যাপারে কোন ক্ষতিপূরণ পরিশোধ করবে না আইসিসি।’

প্রকাশিত : ১৮ মে ২০১৬

১৮/০৫/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: