১৫ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় নিহত ৫


নিজস্ব সংবাদদাতা, কুমিল্লা, ১৭ মে ॥ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে ও কলেজ রোডে সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছে। মঙ্গলবার এসব নিহতের ঘটনা ঘটে।

জানা যায়, চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে কাঠবোঝাই একটি ট্রাক চাপায় মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় চারজন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে রয়েছে অটোরিক্সা চালক লালমনিরহাটের আদিতমারীর মদনপুর গ্রামের আবদুল খালেকের ছেলে শরিফুল, চান্দিনার মহিচাইল গ্রামের আবদুর রশিদের ছেলে আরিফুল ইসলাম এবং অজ্ঞাতনামা এক নারী যাত্রী।

অপরদিকে মঙ্গলবার ভোর সাড়ে ছয়টায় মহাসড়কের উপজেলা সদরের কলেজ রোডের মাথায় একটি কার্ভাডভ্যানের পেছনে ফার্মের মুরগি বোঝাই একটি পিকআপ ধাক্কা দেয়। একই সময়ে একটি ট্রাক্টর ওই গাড়ি দুটির সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলে পিকআপ চালক টাঙ্গাইলের ঘাটাইলের বন্দরকুলিয়া গ্রামের মুজিবুরের ছেলে সবুজ নিহত হন। এ সময় ট্রাক্টরে থাকা ১৪ মাটিকাটা শ্রমিক আহত হন।

সোনারগাঁয়ে ৩ পুলিশ আহত ॥ নিজস্ব সংবাদদাতা জানান, নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের আনন্দবাজার ব্রিজ এলাকায় দায়িত্ব পালন শেষে থানায় ফেরার পথে সোমবার রাতে সিএনজি উল্টে সোনারগাঁ থানার তিন পুলিশ আহত হয়েছেন। আহতদের দুজনকে রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন কনস্টেবল শাহজাহান, মমিন ও শফিকুল। গুরুতর আহত শাহজাহান ও মমিনকে রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ থেকে জানান, জেলার হালুয়াঘাট সড়কের তারাকান্দা থানার বাগুন্দায় মঙ্গলবার বিকেলে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে বাসের হেলপারসহ ৩জন নিহত এবং ৩০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে গুরুতর ২৮ জনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

সম্পর্কিত:
পাতা থেকে: