মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২১ সেপ্টেম্বর ২০১৭, ৬ আশ্বিন ১৪২৪, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

ওয়ারীতে মাদকসেবীর ইটের আঘাতে আরেক মাদকাসক্ত নিহত

প্রকাশিত : ১৮ মে ২০১৬
ওয়ারীতে মাদকসেবীর ইটের আঘাতে আরেক মাদকাসক্ত নিহত

স্টাফ রিপোর্টার ॥ পুরান ঢাকার ওয়ারীতে এক মাদকসেবীর ইটের আঘাতে আরেক মাদকসেবী নিহত হয়েছে। ঘটনার পর ঘাতক মাদকসেবী সানিকে গ্রেফতার করা হয়েছে। পৃথক স্থানে দুই নারীসহ তিনজন আত্মহত্যা করেছে। তেজগাঁয়ের ট্রেনে কাটা পড়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রের মৃত্যু হয়েছে। এদিকে কমলাপুর রেলস্টেশন থেকে ২০০ পিস ইয়াবাসহ এক নারীকে গ্রেফতার করেছে রেলওয়ে পুলিশ। মঙ্গলবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এসব তথ্য জানা গেছে। পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, পুরান ঢাকার ওয়ারীতে সানি নামক এক যুবকের ইটের আঘাতে নিহত হয়েছেন তার বন্ধু আলামিন (২২)। পুলিশ জানায়, তারা দুজনই টোকাই ও মাদকসেবী। সোমবার রাত ৩টার দিকে রাজধানী সুপার মার্কেটের সামনে এ ঘটনা ঘটে।

ওয়ারী থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ সাঈদ হাসান জানান, সোমবার রাতে সালাউদ্দিন হাসপাতালের সামনে আল-আমীন, সানি ও আরও কয়েকজন মাদক সেবন করছিল। এ সময় আল-আমীন ও সানির মধ্যে বাগ্বিতণ্ডা হয়। এক পর্যায়ে সানি ক্ষিপ্ত হয়ে আল-আমীনের মাথায় ইট দিয়ে জোরে আঘাত করেন। এতে ঘটনাস্থলেই তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে মঙ্গলবার ভোরের দিকে ঢামেক হাসপাতালের জরুরী বিভাগে আনা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক আল-আমিনকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় সানিকে গ্রেফতার করা হয়েছে।

তিনজন আত্মহত্যা ॥ রাজধানীর মিরপুর ও দক্ষিণখান থানা এলাকায় দুই তরুণীসহ তিনজনের আত্মহত্যা করেছে। পরে পুলিশ তাদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মঙ্গলবার সকালে ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়।

পুলিশ জানায়, রাজধানীর মিরপুর দক্ষিণ পীরেরবাগের একটি বাসা থেকে জান্নাতুল ফেরদৌস রূপা (১৭) নামে এক তরুণী আত্মহত্যা করেছে। নিহতের বাবার নাম বাদল সরকার। সে স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করতেন। তারা ওই এলাকায় থাকতেন। নিহতের পরিবার জানায়, পীরবাগের ওই বাসায় রূপা ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। একইদিন মধ্যরাতে দক্ষিণখান থানাধীন জামতলা বনবিথি আবাসিক এলাকা থেকে জান্নাতুল ফেরদৌস (১৪) নামে অপর এক তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সোমবার সকালে ঢামেক মর্গে পাঠায়। নিহতের বাবার নাম মিন্টু মিয়া। গ্রামের বাড়ি চাঁদপুর সদরে। এছাড়া এদিন রাত আড়াইটার দিকে পুলিশ দক্ষিণখান থানার আজমপুর সুপার মার্কেটের পেছনের একটি বাসার জানালা ভেঙ্গে হৃদয় (২০) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করে। পরে পুলিশ তার লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য মঙ্গলবার সকালে ঢামেক মর্গে পাঠানো হয়। নিহতের বাবার নাম রমজান আলিম। গ্রামের বাড়ি যশোর জেলার বেনাপোলের দুর্গাপুর গ্রামে। তিনি শুটিং স্পটের মেকআপ ম্যান হিসেবে কাজ করতেন।

ট্রেনে কাটা পড়ে ছাত্রের মৃত্যু ॥ রাজধানীর তেজগাঁয়ের নাখালপাড়ার রেললাইনে ট্রেনে কাটা পড়ে ওবায়দুল্লাহ (২১) নামে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রের মৃত্যু হয়েছে। নিহত ওবায়দুল্লাহ জবি’র অর্থনীতি বিভাগের ২য় বর্ষের ছাত্র ছিল। তার বাবার নাম রফিকুল ইসলাম। গ্রামের বাড়ি যশোর জেলার শার্শা উপজেলায়। স্থানীয়রা জানান, মঙ্গলবার দুপুর ১২টার দিকে ওবায়দুল্লাহ মোবাইল কানে নিয়ে কথা বলছিল। আর আইসক্রিম খেতে খেতে রেললাইনে হাঁটছিল। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা ঢাকা-সিলেটগামী জয়ন্তিকা এক্সপ্রেসের ট্রেনে কাটা পড়ে সে। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ইয়াবাসহ নারী গ্রেফতার ॥ রাজধানীর কমলাপুর রেলস্টেশন থেকে ২০০ পিস ইয়াবাসহ জেরিন (২৫) নামে এক নারীকে গ্রেফতার করেছে রেলওয়ে পুলিশ।

১৫ লাখ টাকা অবৈধ সিগারেট জব্দ ॥ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের কার্গো ভিলেজ থেকে ১৫ লাখ টাকার ৫ মাস্টার কার্টন (৫০৮ মিনি কার্টন) অবৈধ বিদেশী সিগারেট জব্দ করেছে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতর। মঙ্গলবার সকাল ১১টার দিকে এসব সিগারেট জব্দ করা হয়।

প্রকাশিত : ১৮ মে ২০১৬

১৮/০৫/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



শীর্ষ সংবাদ: